সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / নার্সকে ধর্ষণের পর হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাঘাটায় মানবন্ধন ও সমাবেশ

নার্সকে ধর্ষণের পর হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাঘাটায় মানবন্ধন ও সমাবেশ

জয়নুল আবেদীন, বিশেষ প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের কটিয়াদি, চলন্ত বাসের ভিতর ড্রাইভার,হেলপার হাসপাতালের এক নার্সকে ধর্ষণের পর হত্যা করে। এর প্রতিবাদ ও ধর্ষকদের ফাঁসির দাবিতে সাঘাটা উপজেলা হাসপাতালের নার্সদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় হাসপাতালের সামনে দাড়িয়ে এ মানববন্ধন করা হয়। এতে হাসপাতালে কর্মরত কর্মকর্তা কর্মচারীরা অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মাসুদ ভারভেজ, পরিবার পরিকল্পনা অফিসার আব্দুল কাইয়ুম আলী সরকার, আরএমও ডাঃ আহসান হাবিব, নার্স সুপার ভাইজার কোহিনুর বেগম, পরিসংখ্যানবিদ ছদরুল ইসলাম, সিনিয়র স্টাফ নার্স নিত্যনন্দ চন্দ্র বর্মন প্রমূখ। বক্তারা ইবনে সিনা হাসপাতালের নার্সকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদ তীব্র প্রতিবাদ এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, নিহত নার্স শাহিনুর আক্তার তানিয়া (২৩) রাজধানীর ঢাকা ইবনে সিনা হাসপাতালে কর্মরত ছিলেন , তিনি কটিয়াদি উপজেলা লোহা জুড়ি ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। গত ৬ মে কর্তব্য পালন শেষে ঢাকার মহাখালী থেকে ছেড়ে যাওয়া স্বর্ণলতা পরিবহনে তার নিজবাড়ী কটিয়াদি ফেরার পথে রাত হলে ওই বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে ধর্ষণের পর হত্যা করে।

Check Also

গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এক বাড়িতে রহস্যজনক বিস্ফোরণে নিহত ৩

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি বাড়িতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =