সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / নৌকার প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় পলাশবাড়ীতে কৃষকলীগ সভাপতি সমির চন্দ্র

নৌকার প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় পলাশবাড়ীতে কৃষকলীগ সভাপতি সমির চন্দ্র

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃআর মাত্র ১১ দিনপর গাইবান্ধা ৩ আসনের উপ নির্বাচন। এ উপ-নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার প্রচারনা সর্বত্র ছড়িয়ে পড়েছে। উপ নির্বাচনে আশপাশের উপজেলা জেলা ও কেন্দ্রীয় কমিটির আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গাইবান্ধায় আসতে শুরু করেছেন। প্রথম এসেছেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সমির চন্দ্র। নৌকা মার্কার জয় ও বিশ্বরত্ন শেখ হাসিনার জয় নিশ্চিত করতে নির্বাচনী প্রচার প্রচারনায় অংশ নিয়েছেন।

এর আগে পলাশবাড়ীতে আগমনে কৃষকলীগের অন্যান্য সাবেক নেতৃবৃন্দসহ সভাপতি সমির চন্দ্র কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছেন জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দল্যাহ হারুন বাবলু,উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনসহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দ।

কৃষকলীগ সভাপতি সমির চন্দ্র সহ ঢাকা হতে আগত নেতৃবৃন্দ ৯ মার্চ সোমবার অত্র এলাকা সাধারণ ভোটারদের ভোট কেন্দ্র মুখী করতে ও নৌকা মার্কায় ভোট প্রার্থনা করতে পলাশবাড়ী ও সাদুল্যাপুর উপজেলায় বিভিন্ন স্থানে সভা, সমাবেশ, পথসভা ও গণসংযোগ করেছেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নির্বাচিত প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করায় আসনটি শূণ্য হয় এ আসনের উপ নির্বাচন আগামী ২১ মার্চ। আসনটির সাদুল্যাপুরে ১১টি, পলাশবাড়ী পৌরসভা ও পলাশবাড়ী উপজেলার ৮ টি ইউনিয়নে ১৩২ টি কেন্দ্রে মোট ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার রয়েছে।এর মধ্যে নারী ভোটার ২ লাখ ১১ হাজার ১০৮ জন ও পুরুষ ভোটার ২ লাখ ৭৪৬ জন । এ নির্বাচনে শেষ পর্যন্ত লড়াই করছে আওয়ামীলীগ , জাতীয় পার্টি,বিএনপি ও জাসদের মনোনীত ৪ প্রার্থী। এবারের উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়েছেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি ।

Check Also

সাঘাটায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জয়নুল আবেদীন, স্টাফ রিপোর্টারঃ সাঘাটায় আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 5 =