সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / পলাশবাড়ীতে আওয়ামী লীগ প্রার্থী স্মৃতিকে হত্যার হুমকীর ঘটনায় বিএনপির অস্থায়ী অফিস ভাঙচুর

পলাশবাড়ীতে আওয়ামী লীগ প্রার্থী স্মৃতিকে হত্যার হুমকীর ঘটনায় বিএনপির অস্থায়ী অফিস ভাঙচুর

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা ৩ আসনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতিকে গালিগালাজ ও হত্যার হুমকি দেওয়ায় পলাশবাড়ীতে বিএনপির অস্থায়ী অফিস ভাঙচুর করেছে আওয়ামী লীগের উত্তেজিত দলীয় নেতাকর্মীরা। এ ঘটনায় বিএনপি অফিসের দুই কর্মচারী ও নির্বাচনী প্রচারের কাজে ব্যবহৃত ভ্যানের চালকসহ আহত হয়েছেন ৩ জন ।

৫ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বরিশাল ইউনিয়নের সাবদিন গ্রামে নয়াপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি দলীয় নেতাদের নিয়ে নির্বাচনী প্রচারনায় গণসংযোগকালে পুর্ব হতে বিএনপি নির্বাচনী আয়োজনকৃত বাড়ীতে ভুলক্রমে প্রবেশ করেন। এসময় উক্ত বাড়ীতে নির্বাচনী প্রচারণায় নৌকা মার্কায় ভোট প্রার্থনাকালে এ গ্রামের রফিকুলের ছেলে রতন ও ঘটক রাজ্জাকের ছেলে আওয়ামী লীগ প্রার্থীকে উদ্দেশ্য করে খারাপ ভাষায় গালিগালাজ ও গলা কেটে হত্যার হুমকি দিলে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সাথে উভয় পক্ষে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা বাড়তে থাকে। এরপরে থানা পুলিশের উপস্থিতিতে সেখানে পরিস্থিতি স্বাভাবিক হয়।

পরে এখবর ছড়িয়ে পড়লে রাত ৯ টার সময় আওয়ামী লীগের উত্তেজিত নেতাকর্মীরা পলাশবাড়ী পৌর শহরের মাইক্রোবাস ষ্ট্যান্ড এলাকায় বিএনপির অস্থায়ী অফিস টিতে চেয়ার টেবিল ও অফিসের আসবাসপত্র ভাঙচুর করে। এঘটনায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে উভয়পক্ষকে দমিয়ে দেয়। পরে বিএনপি অফিসে উপস্থিত হয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিএনপি প্রার্থী ডা.মইনুল হাসান সাদিককে আইনি সহায়তা দেওয়ায় আশ্বাস প্রদান করে। সেই সঙ্গে দলীয় নেতাকর্মীদের আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার আহবান জানান।

এ বিষয়ে বিএনপি প্রার্থী ডা.মইনুল হাসান সাদিক বলেন, অন্যায়ভাবে হামলা চালিয়ে অফিসের আসবাসপত্র ভাংচুর ও আমার কর্মচারিদের আহত করেছে। আমরা আইনের আশ্রয় নিবো। এবং ক্ষমতাসীন দল আমাদের জয় নিশ্চিত জেনে এসব হামলা করছে। তিনি আরো বলেন আওয়ামীলীগের লোকজন যতচেষ্টাই করুক শেষ পর্যন্ত আমরা নির্বাচনী মাঠে থাকবো।

এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি সাথে যোগাযোগ করা হলে তার সাথে কথা না হওয়ায় তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনার পর হতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তবে এঘটনায় থানায় কোন অভিযোগ কোন পক্ষ হতে এ পর্যন্ত দেয়নি।

Check Also

একজন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী ও শালমারা ইউনিয়ন পরিষদ

ইমরান এইচ মণ্ডল, স্টাফ রিপোর্টার: শালমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী। একজন সৃজনশীল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =