সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / পলাশবাড়ীতে জাতীয় সংসদের উপ-নির্বাচন উপলক্ষে ব্যস্ত সময় পার করছে বিএনপি’র নেতাকর্মীরা

পলাশবাড়ীতে জাতীয় সংসদের উপ-নির্বাচন উপলক্ষে ব্যস্ত সময় পার করছে বিএনপি’র নেতাকর্মীরা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ ২১ মার্চ গাইবান্ধা -৩ (পলাশবাড়ী-সাদুল্ল্যাপুর) উপ-নির্বাচনে ধানের শীষ প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন বিএনপি’র নেতা-কর্মীরা। নিয়মিত গনসংযোগ, উঠান বৈঠক, আলোচনা সভা, কর্মী সমাবেশ ও প্রচার প্রচারনায় দিনরাত একাকার করে ব্যস্ত সময় পার করছে দলের সকল নেতাকর্মী। প্রত্যেক ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষের ভোট দেওয়ার আহবান জানাচ্ছেন তারা।

বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ধানের শীষের ভোট প্রার্থনার পাশাপাশি তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিও কামনা করছেন।

নির্বাচনকে ঘিরে ব্যাপক নির্বাচনী কার্যক্রম হাতে নিয়েছে পলাশবাড়ী উপজেলা বিএনপি।
১ মার্চ থেকে প্রায় সাদুল্যাপুর পলাশবাড়ীর ৪০ টার বেশি ভোট সেন্টারে ভোটারের সঙ্গে প্রার্থী সরাসরি উঠান বৈঠক করেছেন এবং তা ধারাবাহি্কভাবে অব্যাহত রেখেছেন। তিনি বেগম খালেদা জিয়াকে এ আসনটি উপহার দিতে দুই উপজেলার শাখা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে পৃথক পৃথক নির্বাচনী টিম গঠন করে মাঠে নির্বাচনী কাজ করছেন।

২৪ ফেব্রুয়ারী হতে এ কার্যক্রমের পাশাপাশি পলাশবাড়ী উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যৌথভাবে ধানের শীষ মার্কার প্রার্থীকে বিজয়ী করতে গণসংযোগ শুরু করেছেন ।

উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুর ও আঞ্জুর নেতৃত্বে ৮ নং মনোহরপুর ইউনিয়ন ও ৯ নং হরিনাথপুর ইউনিয়ন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহাগীর আলম ও শ্রমিক দলের সাধারন সম্পাদক শাহ জালাল এর নেতৃত্বে ৬ নং বেতকাঁপা ও ৭ নং পবনাপুর ইউনিয়ন, বিএনপির যুগ্ম আহবায়ক আউয়াল প্রধান ও পলাশবাড়ী উপজেলা কৃষক দলের সভাপতি শফিকুল ইসলাম ছকু এর নেতৃত্বে ৪ নং বরিশাল, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ ও মুকুল আহম্মেদ ৫ নং মহদীপুর ইউনিয়ন ও পলাশবাড়ী পৌর উপজেলা বিএনপির সদস্য সচিব আবু আলা ও আবুল বাসার লিটন এর নেতৃত্বে ১ নং কিশোরগড়ী ও ২ নং হোসেনপুর ইউনিয়নে পৃথক পৃথক টিম হয়ে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন বলে দলীয় সূত্রে জানা গেছে ।

এছাড়াও প্রতিনিয়ত সাদুল্লাপুর পলাশবাড়ীতে উন্মুক্তভাবে দিনরাত নেতাকর্মীদের আলোচনা সভা অব্যাহত রয়েছে।

Check Also

জমি নিয়ে বিরোধে সাঘাটায় বিমাতা ভাইয়ের হাতে ভাই খুন

জয়নুল আবেদীন , স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের বাদিনার পাড়া গ্রামে জমি নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =