সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / পলাশবাড়ীতে জাতীয় সংসদের উপ-নির্বাচন উপলক্ষে ব্যস্ত সময় পার করছে বিএনপি’র নেতাকর্মীরা

পলাশবাড়ীতে জাতীয় সংসদের উপ-নির্বাচন উপলক্ষে ব্যস্ত সময় পার করছে বিএনপি’র নেতাকর্মীরা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ ২১ মার্চ গাইবান্ধা -৩ (পলাশবাড়ী-সাদুল্ল্যাপুর) উপ-নির্বাচনে ধানের শীষ প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন বিএনপি’র নেতা-কর্মীরা। নিয়মিত গনসংযোগ, উঠান বৈঠক, আলোচনা সভা, কর্মী সমাবেশ ও প্রচার প্রচারনায় দিনরাত একাকার করে ব্যস্ত সময় পার করছে দলের সকল নেতাকর্মী। প্রত্যেক ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষের ভোট দেওয়ার আহবান জানাচ্ছেন তারা।

বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ধানের শীষের ভোট প্রার্থনার পাশাপাশি তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিও কামনা করছেন।

নির্বাচনকে ঘিরে ব্যাপক নির্বাচনী কার্যক্রম হাতে নিয়েছে পলাশবাড়ী উপজেলা বিএনপি।
১ মার্চ থেকে প্রায় সাদুল্যাপুর পলাশবাড়ীর ৪০ টার বেশি ভোট সেন্টারে ভোটারের সঙ্গে প্রার্থী সরাসরি উঠান বৈঠক করেছেন এবং তা ধারাবাহি্কভাবে অব্যাহত রেখেছেন। তিনি বেগম খালেদা জিয়াকে এ আসনটি উপহার দিতে দুই উপজেলার শাখা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে পৃথক পৃথক নির্বাচনী টিম গঠন করে মাঠে নির্বাচনী কাজ করছেন।

২৪ ফেব্রুয়ারী হতে এ কার্যক্রমের পাশাপাশি পলাশবাড়ী উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যৌথভাবে ধানের শীষ মার্কার প্রার্থীকে বিজয়ী করতে গণসংযোগ শুরু করেছেন ।

উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুর ও আঞ্জুর নেতৃত্বে ৮ নং মনোহরপুর ইউনিয়ন ও ৯ নং হরিনাথপুর ইউনিয়ন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহাগীর আলম ও শ্রমিক দলের সাধারন সম্পাদক শাহ জালাল এর নেতৃত্বে ৬ নং বেতকাঁপা ও ৭ নং পবনাপুর ইউনিয়ন, বিএনপির যুগ্ম আহবায়ক আউয়াল প্রধান ও পলাশবাড়ী উপজেলা কৃষক দলের সভাপতি শফিকুল ইসলাম ছকু এর নেতৃত্বে ৪ নং বরিশাল, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ ও মুকুল আহম্মেদ ৫ নং মহদীপুর ইউনিয়ন ও পলাশবাড়ী পৌর উপজেলা বিএনপির সদস্য সচিব আবু আলা ও আবুল বাসার লিটন এর নেতৃত্বে ১ নং কিশোরগড়ী ও ২ নং হোসেনপুর ইউনিয়নে পৃথক পৃথক টিম হয়ে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন বলে দলীয় সূত্রে জানা গেছে ।

এছাড়াও প্রতিনিয়ত সাদুল্লাপুর পলাশবাড়ীতে উন্মুক্তভাবে দিনরাত নেতাকর্মীদের আলোচনা সভা অব্যাহত রয়েছে।

Check Also

সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

বাঙালি বার্তা ডেস্কঃ সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − ten =