সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধাঃ জয়বাংলা জয় বঙ্গবন্ধু, “তুমি জন্মেছিলে বলেই জন্মেছিল এই দেশ,মুজিব তোমার আরেক নাম স্বাধীন বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে রাষ্ট্র ও সমাজের দুরদর্শী রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে।
১৭ মার্চ মঙ্গলবার সকাল ৮ঘটিকায় স্থানীয় শহীদ মিনার চত্বরে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে জন্মশতবর্ষ পালনের শুভ সুচনা করা হয় এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প্যমাল্য অর্পন শেষে উপজেলা চত্বরে ১শত পাউন্ডের বিশাল এক কেক কেটে জন্মশতবর্ষ পালন করা হয়।এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মেরিনা আফরোজ, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন সরকার, বিশিষ্ট প্রবীণ সাংবাদিক নুরুজ্জামানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

গোবিন্দগঞ্জে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + sixteen =