সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / পলাশবাড়ী পৌর শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে উদ্যোগ নিয়েছে নব নিযুক্ত পৌর প্রশাসক

পলাশবাড়ী পৌর শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে উদ্যোগ নিয়েছে নব নিযুক্ত পৌর প্রশাসক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ নবগঠিত পলাশবাড়ী পৌর শহরের পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করেছেন নব নিযুক্ত পৌর প্রশাসক আবু বকর প্রধানা ।

২৪ ফেব্রুয়ারি,সোমবার ,দুপুরে পৌর এলাকার কালিবাড়ী হাট-বাজারে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে তদারকি করছেন পৌর প্রশাসক নিজেই।

পৌর এলাকার বিভিন্ন স্থানে জমে থাকা ময়লা-আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন এ অভিযানটি অব্যহত চলবে বলে জানান পৌর প্রশাসক আবু বকর প্রধান।তিনি আরও বলেন, এ কার্যক্রমের মাধ্যমে শহরের প্রতিটি রাস্তা ও ড্রেন পরিস্কার করা হবে। যেখানে-সেখানে ময়লা-আর্বজনা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলানোর আহবান জানান তিনি।

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু বক্কর প্রধানকে পলাশবাড়ী পৌরসভার প্রশাসক নিয়োগ সংক্রান্ত গত ১১-০২-২০২০ ইং তারিখে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর শাখা-২ এর উপ-সচিব ফারজানা মান্নান এক প্রজ্ঞাপন জারি করেন( যার নং ৪৬.০০.০০০০.০৬৪.৩১.১৬৫.১৬.১৯০)।প্রজ্ঞাপনে আরও উল্লেখ করেন,স্থানীয় সরকার (পৌরসভা)আইন ২০০৯ ও সংশ্লিষ্ট বিধি-বিধান অনুযায়ী প্রশাসক পলাশবাড়ী পৌরসভার সার্বিক দায়িত্ব ও কর্মকান্ড পালন করবে।

নবনিযুক্ত পৌর প্রশাসক দায়িত্ব গ্রহনের পর থেকেই পৌর শহরের পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করেছেন। এ কার্যক্রমে তিনি নিজেই সরেজমিনে খোঁজ -খবর নিচ্ছেন ও পৌরবাসীর সাথে মতবিনিময় করছেন।

Check Also

গোবিন্দগঞ্জে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + ten =