সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / পানলা আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

পানলা আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের পানলা গ্রামের অবস্থিত মানবতা জয়ের লক্ষ্যে আমাদের এই পথচলা শ্লোগানকে সামনে রেখে পানলা আলোকিত ফাউন্ডেশন নামে একটি সেবামুলক সংগঠন যাত্রা শুরু করেছে। গতকাল শনিবার সকাল থেকে এই সংগঠনের উদ্যোগে অসুস্থ ব্যক্তিদের মাঝে নগদ অর্থ, দরিদ্র ভ্যান চালকদের মাঝে নতুন ভ্যান গাড়ি কেনার জন্য নগদ অর্থ ও করোনা ভাইরাসের কারনে কষ্টে দিনাতিপাত খেটে খাওয়া প্রায় ২ শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। সান্তাহার ইউনিয়নের প্রান্নাথপুর, পানলা, ছাতনী, দরিয়াপুর, ডাঙ্গাপাড়া সহ কয়েকটি গ্রাম ঘুরে ঘুরে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন পানলা আলোকিত ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাহবুব হোসেন।

এই কার্যক্রমের সার্বিকভাবে সহযোগিতা করেন পানলা আলোকিত ফাউন্ডেশনের সভাপতি এসরেফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সাজু আহম্মেদ, সাধারন সম্পাদক সাজ্জাত হোসেন সাফি, যুগ্ম সাধারন সম্পাদক মাহফুজ হোসেন, সাংগঠনিক সম্পাদক সজীব আহম্মেদ সহ গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
পানলা আলোকিত ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাহবুব হোসেন বলেন, আমরা গ্রামের কিছু উদ্যোমী যুবকদের নিয়ে পানলা আলোকিত ফাউন্ডেশনের যাত্রা শুরু করি। সেই থেকে আমরা সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা চালিয়ে যাচ্ছি। আজ আমরা ১০ জন অসুস্থ ব্যক্তি মাঝে চিকিৎসার জন্য নগদ অর্থ, ১৫ জন ভ্যান চালককে ভ্যান গাড়ি কেনার জন্য নগদ অর্থ ও ২শত জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। তিনি আরোও বলেন অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার জন্য সরকারি সাহায্যের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + two =