সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / সাহিত্য-সংস্কৃতি / প্রজন্মের কবি সাজেদুর আবেদীন শান্ত’র কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’ প্রকাশিত

প্রজন্মের কবি সাজেদুর আবেদীন শান্ত’র কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’ প্রকাশিত

ইকবাল কবির লেমনঃ প্রজন্মের কবি সাজেদুর আবেদীন শান্ত’র কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’ প্রকাশিত হয়েছে। বইটি প্রকাশ করছে পাতা প্রকাশ। মইম সুমন এর করা চমৎকার প্রচ্ছদের এ বইটির সম্প্রতি মোড়ক উন্মোচন করেছেন কবি সাজেদুর আবেদীন শান্ত’র প্রিয় বাবা জয়নাল আবেদীন ও গর্ভধারিনী মা সাবিহা সুলতানা। ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’ নামের বইটির মূল্য রাখা হয়েছে ৬৫ টাকা। ইতোমধ্যেই সাজেদুর আবেদীন শান্ত’র কবিতার বইটি বেশ পাঠকনন্দিত হয়েছে। দেশের জনপ্রিয় বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় এবং গুরুত্বপূর্ণ অনলাইন পোর্টালগুলোতে গুরুত্বের সাথে প্রকাশিত হয়েছে বইটি নিয়ে নানা লেখা। ঢাকার বঙ্গবন্ধু কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক সম্মান শ্রেণির মেধাবী ছাত্র সাজেদুর আবেদীন শান্ত পড়াশুনা ও লেখালেখীর পাশাপাশি বিভিন্ন জাতীয় পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে নিয়মিত ফিচার লিখছেন। সম্পাদনা করছেন ‘উন্মেষ’ নামে একটি সাহিত্য সাময়িকী।
বগুড়ার সোনাতলার কৃতি সন্তান কবি সাজেদুর আবেদীন শান্ত বইটি সম্পর্কে বলেন, ‘যেহেতু এটা আমার প্রথম কবিতার বই। তাই আমি বিশেষ কিছু বলবো না। বইটি সম্পর্কে পাঠকের অভিমত শুনবো। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি মানসম্মত করার। ভুল-ত্রুটির দায়ভার সম্পূর্ণ আমার। ভালো-মন্দ বিচারের দায়িত্ব পাঠকের।’

বইটি রকমারি ডট কম ও ই- বইবিতানে পাওয়া যাচ্ছে। অমর একুশে বইমেলায় ‘প্রকৃতি’ স্টলে ও বগুড়ায় একুশে বইমেলায় বইটি পাওয়া যাবে।
০১৯৯৫৫৩৩৩৪১ মোবাইল নম্বরে ফোন করেও বইটি সরাসরি অর্ডার করা যাবে।

 

Check Also

ঠাকুরগাঁও এর বালিয়া মসজিদ নির্মাণের ইতিহাস–মোফাচ্ছেরুল আল নোমান

ঠাকুরগাঁও জেলা শহর থেকে পঞ্চগড় এর বোদা উপজেলা যাওয়ার পথে ভূল্লী হাট নামক জায়গা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 14 =