সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / প্রবাসীর পরিবারকে প্রাণনাশের হুমকির ঘটনায় সোনাতলা থানায় অভিযোগ

প্রবাসীর পরিবারকে প্রাণনাশের হুমকির ঘটনায় সোনাতলা থানায় অভিযোগ

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের কোয়ালিপাড়া গ্রামে পূর্বশক্রতার জেরে প্রবাসী মামুনের বাড়িতে গিয়ে প্রাণে মেরে ফেলার হুমকির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ১১জুন বিকাল ৪টায় প্রবাসির মামুনের নিজ বাড়িতে। এ ব্যাপারে থানায় ৩ জনকে অভিযুক্ত করে সোনাতলা থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী মামুন । অভিযুক্তরা হলেন একই গ্রামের মোজামের ছেলে মধু, আরিফ ও মধুর স্ত্রী হাসিনা বেগম।অভিযোগ পেয়ে ১২জুন থানার এএসআই এরশাদ ঘটনাস্থল তদন্ত করেছে।
লিখিত অভিযোগে মামুন উল্লেখ করেছেন, গত ১১জুন বিকাল ৪টায় অভিযুক্তরা সবাই মিলে প্রবাসি মানুনের বাড়িতে গিয়ে গালাগালি করতে থাকে। এক পর্যায়ে মামুন গালমন্দ করতে নিষেধ করলে তাকে ধাওয়া করে। ভয়ে মামুন বাড়ির ভিতরে গিয়ে বারান্দার গ্রিল বন্ধ করে। বাহিরের গেট ভেঙ্গে তারা বাড়ির ভিতর প্রবেশ করে প্রাণনাশের হুমকি প্রদর্শন করে।
এ ঘটনায় প্রবাসি মামুন বলেন, আমি এ ঘটানায় নিরাপত্তাহীনতায় ভুগছি। ওই মধু নেশাগ্রস্থ ছেলে। সে কারণে- অকা্রণে আমার কাছ থেকে টাকা দাবি করে আসছে। সেই টাকা না দিলে তারা ক্ষিপ্ত হয়ে এভাবেই প্রতিনিয়ত আমাকে জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। আমি এখানে নেশাগ্রস্থ মধুর কাছে জিম্মি হয়ে আছি।
এবিষয়ে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে কথা বললে তিনি জানান, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব‍্যবস্থা গ্রহন করা হবে।’

Check Also

সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক নুরুন্নবীর মা’র মৃত্যুতে শোক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক রমজান আলী নুরুন্নবীর মা জোবেদা বেগমের মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published.

five × 5 =