সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / ফিচার সংবাদ / প্রেমকে ব্লক করেছি : সিদ্ধার্থ মালহোত্রা

প্রেমকে ব্লক করেছি : সিদ্ধার্থ মালহোত্রা

বলিউডে নতুন তারকাদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ মালহোত্রা। তিনি নিজের ওপরেই পরীক্ষা চালিয়ে উত্তরোত্তর নিজেকে আবিষ্কার করে চলেছেন। তিনি যখন ‘মাই নেম ইজ খান’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন, তখনই তার আকর্ষণীয় লুকিং সবার চোখে পড়ে। সিদ্ধার্থ সুদর্শন এবং তার হাবভাব-আচরণ আকর্ষণীয়। সেসঙ্গে শিল্পের প্রতি তার তীব্র অনুরাগ দেখেই করণ জোহরের মতো বিখ্যাত নির্মাতা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র মাধ্যমে সিনেমায় অভিষিক্ত করেন তাকে।এরপর বেশকিছু ভালো সিনেমা উপহার দিয়েছেন সিদ্ধার্থ। এর মধ্যে ‘এক ভিলেন’, ‘কাপুর অ্যান্ড সন্স’ তার সাফল্যের ঝুলিতে যোগ হয়েছে। তবে তার কয়েকটি সিনেমা বাণিজ্যিকভাবে ব্যর্থও হয়েছে।

সর্বশেষ ‘জবরিয়া জোড়ি’ সিনেমায় দারুণ সাফল্য পেয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। কেউ বলেন কিয়ারা আদবানি, আবার কেউ বলেন তারা সুতরিয়ার সঙ্গে তার প্রেম চলছে। তবে লোকমুখে যা-ই প্রচার হোক না কেন, তিনি তার সবটুকু সময় সিনেমাতেই বিনিয়োগ করছেন বলে জানিয়েছেন।

সম্প্রতি একটি শীর্ষস্থানীয় পত্রিকার স্বাক্ষাতকারে তিনি বলেন, “আমি প্রেমের অভাববোধ করি না। আমার সবটুকু আবেগ ঘিরে শুধুই সিনেমা। আমি জীবনের এমন একটা পর্যায়ে রয়েছি যখন আমার অধিকাংশ শক্তি সিনেমাতেই ব্যয় করা প্রয়োজন। সম্ভবত, অবচেতন মনে আমি প্রেমকে ব্লক করেছি। আমি দর্শকের ভালোবাসা পাওয়ার জন্যই মুখিয়ে থাকি। আমি এই প্রেমই চাই। আগামী বছরগুলোতে আরও বহু দর্শক আমাকে ভালোবাসুক, আমি এটাই চাই।”

Check Also

দ্রুত ত্বকের সমস্যা দূর করতে পাকা পেঁপে

শীতে সাধারণত ত্বকে বিভিন্ন প্রসাধনী দিতে হয়। না হলে ত্বক ফেটে যাওয়ার সম্ভবনা থাকে। আবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 5 =