সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ফেনসিডিল বিক্রির ঘটনায় এএসপির পর ৮ পুলিশ একযোগে বদলি

ফেনসিডিল বিক্রির ঘটনায় এএসপির পর ৮ পুলিশ একযোগে বদলি

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র থেকে জব্দকৃত ৮৮ বোতল ফেনসিডিল বিক্রির ঘটনায় এএসপির তাৎক্ষনিক বদলীর পর কেন্দ্রের ৮ পুলিশ সদস্যকে একযোগে বদলি করা হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞার এ আদেশ ২৬ এপ্রিল মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে পৌছে। ঐ আদেশে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিছুর রহমানকে সোনাতলা, এএসআই মিজানকে সারিয়াকান্দি, কনস্টেবল যথাক্রমে মিজানুর রহমানকে দুপচাঁচিয়া, কিবরিয়াকে সারিয়াকান্দি, অরুপকে বগুড়া সদরের ছিলিমপুর পুলিশ ফাঁড়ি, মিলন রহমানকে আদমদীঘি থানায়, সজিব রহমানকে গাবতলী থানার বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে, মোজাফফর আলীকে গাবতলী থানায় বদলি করা হয়েছে । এর আগে সার্কেল অফিসের কনস্টেবল আলাউদ্দিনকে নন্দিগ্রাম থানার কুমিড়া পুলিশ ফাঁড়িতে বদলি করা হয়। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সকলেই বদলি হয়েছেন। তবে তিনি কারণ বলতে পারেননি।
উল্লেখ্য, ফেনসিডিল বিক্রির ঘটনায় গত ২১ এপ্রিল শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুর ইসলাম সিদ্দিকীকে বরিশাল রেঞ্জ অফিসে তাৎক্ষনিক বদলি, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিনুজ্জামান শাহিনকে ওয়্যার হেড কোয়ার্টারে এবং মামলার বাদী এসআই সুজাউদ্দৌলাকে বগুড়া পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 7 =