সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / খেলাধুলা / ফ্রান্সের বিশ্বজয়ী ফুটবলার মাতুইদি করোনায় আক্রান্ত!

ফ্রান্সের বিশ্বজয়ী ফুটবলার মাতুইদি করোনায় আক্রান্ত!

ইমরান এইচ মণ্ডল, বাঙালি বার্তাঃ বিশ্বে করোনা ভাইরাসের প্রভাব ক্রমেই মাত্রা ছাড়াচ্ছে। প্রভাবিত বিশ্ব ফুটবল। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবল দলের অন্যতম সদস্য ব্লেইসে মাতুইদি মরণ ভাইরাসে আক্রান্ত বলে জানানো হয়েছে। ইতালিয় ফুটবলার মাট্টিয়া জাক্কাগনির শরীরেও করোনা মিলেছে বলে খবর।

করোনার প্রভাবঃ নোবেল করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বজুড়ে প্রায় ৮ হাজার মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন দুই লক্ষ। ইতালি এবং ফ্রান্সে করোনার সংক্রমণে যথাক্রমে আড়াই হাজার ও ১৭৫ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দুই দেশেই জরুরি অবস্থা জারি হয়েছে।

আক্রান্ত মাতুইদিঃ ২০১৮ সালে দ্বিতীয়বারের জন্য ফুটবল বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় ফ্রান্স। সেই দলের অন্যতম সদস্য ৩২ বছরের ব্লেইসে মাতুইদি-র শরীরে করোনা ভাইরাস মিলেছে বলে খবর। ইতালিয় ক্লাব জুভেন্তাসের হয়ে পেশাদারি ফুটবল খেলেন এই ফ্রেঞ্চ তারকা। সেদেশে থাকাকালীনই তিনি মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে খবর। মাতুইদি টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছে জুভেন্তাস কর্তপক্ষ।

আক্রান্ত জাক্কাগনিঃ ইতালিয় সিরি এ লিগেরই অন্তর্গত হেলাস ভেরোনার ২৪ বছরের মিডফিল্ডার মাট্টিয়া জাক্কাগনির শরীরেও করোনা ভাইরাস মিলেছে বলে খবর। তাঁকে সেলফ আইসোলেশন বা ঘরবন্দি অবস্থায় রাখা হয়েছে। গত ৮ মার্চ সাম্পদোরিয়ার বিরুদ্ধে সিরি এ-র ম্যাচ খেলার সময়ই তিনি মরণ ভাইরাসে আক্রান্ত হন বলে জানানো হয়েছে। তবে তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলেও খবর পাওয়া গিয়েছে।

Check Also

৩০ বছর পর ইপিএল চ্যাম্পিয়ন লিভারপুল

ইমরান এইচ মণ্ডল, বাঙালি বার্তাঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাবের জন্য সমর্থকদের ঘরে থাকার অনুরোধ করেছিল লিভারপুল। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 3 =