সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ার কাহালুতে চোর সন্দেহে যুবকের পায়ে পেরেক ঢুকিয়ে নির্যাতন

বগুড়ার কাহালুতে চোর সন্দেহে যুবকের পায়ে পেরেক ঢুকিয়ে নির্যাতন

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধি: বগুড়ার কাহালুতে আতাইর রহমান শিরু (২৪) নামের এক যুবককে চোর সন্দেহে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পায়ে পেরেক এবং সুই ঢুকিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনায় শিরুর বাবা মজনু সোনার বাদী হয়ে ৫ জনের নামে মামলা করেছেন। বুধবার গভীর রাতে কাহালু উপজেলার অহর মালঞ্চা গ্রামে আতাইর রহমান শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে গিয়ে এ নির্যাতন চালানো হয়।
শিরুর বাবা মজনু সোনার জানান, গত বুধবার গভীর রাতে শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যায় একই গ্রামের সেলিনা, আছিয়াসহ তার পরিবারের পাঁচ থেকে ছয়জন নারী-পুরুষ। পরে তাকে সেলিনার বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে গ্যাস সিলিন্ডার চুরির অভিযোগে প্রথমে হাত-পা বেঁধে মারধর করা হয়। পরে শিরুর আঙুলে সুই ও বাম পায়ে হাতুড়ি দিয়ে লোহার পেরেক ঢুকিয়ে দেয়া হয়। অভিযুক্তদের বাড়ি থেকে বুধবার রাতেই গ্যাস সিলিন্ডার চুরি হয়। এরপর তারা চোর সন্দেহে শিরুকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করেন।পরদিন বৃহস্পতিবার সকালে কাহালু থানা পুলিশ শিরুকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া তিন মিনিট ছয় সেকেন্ডের ভিডিও চিত্রে দেখা গেছে, শ্যাট পরিহিত লাঠি হাতে একব্যক্তি চোর সন্দেহে আতাউর রহমান শিরুর দুই পা বেঁধে নির্যাতন করছে। আর চারপাশে স্থানীয় লোকজন তা দেখছে। ভিডিওটি প্রকাশ হওয়ার পর চায়ের স্টল থেকে শুরু করে সর্বত্র ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হলেও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি। কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন বলেন, নির্যাতনের ঘটনায় শিরুর বাবা বাদী হয়ে থানায় ৫ জনের নামে মামলা করেছে। নির্যাতনকারীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

 

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =