সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ার ডিসির মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

বগুড়ার ডিসির মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হকের অফিসিয়াল মোবাইল নম্বর (০১৭১৩২০২৪৫৫) ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা দাবির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।
বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক জানান, তার অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন বা স্পুফিং হয়েছে। এই নম্বর দিয়ে ফোন করে কারো কাছে কোনো টাকা বা কিছু দাবি করলে সঙ্গে সঙ্গে জেলা প্রশাসককে জানাতে বলেন।
বগুড়া জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলা প্রশাসকের কাছে থাকা অফিসিয়াল নম্বর ক্লোন করে সোমবার গাবতলী ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যানের কাছে টাকা দাবি করা হয়।
বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, আমার কাছে ডিসি স্যারের অফিসিয়াল নম্বর থেকে ফোন আসে। ফোনের অপর প্রান্ত থেকে সরকারি প্রকল্প বরাদ্দ পেতে টাকা দাবি করা হয়। তখন সন্দেহ হলে তার পরিচয় জানতে চাইলে সাথে সাথে ফোনের সংযোগ কেটে দেয়। পরে বিষয়টি ডিসি স্যারকে জানানো হয়।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক তার অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন হয়েছে বলে “ডিসি বগুড়া” নামে ফেসবুক ওয়ালে একটি ¯ট্যাটাস দেন। ¯ট্যাটাসে বলা হয়- “জেলা প্রশাসক, বগুড়া এর সরকারি নাম্বার ক্লোন করে বিভিন্ন জনকে ফোন করা হচ্ছে। সবাইকে সতর্ক থাকার জন্য জানানো হলো।”
বগুড়া জেলা প্রশাসনের ডেপুটি কালেক্টর (এনডিসি) জিএম রাশেদুল ইসলাম জানান, মোবাইল নাম্বার ক্লোন করার ঘটনায় জেলা প্রশাসন থেকে সদর থানায় লিখিতভাবে অবগত করা হয়েছে।

Check Also

সোনাতলায় গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে পৌর পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু

আব্দুর রাজ্জাকঃ বগুড়ার সোনাতলায় গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে পৌর সভার চুক্তি ভিত্তিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − seven =