সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ার ধুনটে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

বগুড়ার ধুনটে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

রাকিবুল ইসলাম ,ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৪ জন আহত ও ১টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহতরা হলো উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম রেজা, যুবলীগ নেতা মিন্টু, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুবেল আহম্মেদ ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খাঁন শরিফ। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার সোনামুখী সড়কে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান শরিফের ব্যক্তিগত কার্যালয়ের দক্ষিন পার্শ্বে সংঘর্ষের ঘটনা ঘটে। পুর্ব বিরোধের জের ধরে উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম রেজাকে ধুনট পৌর শ্রমিক লীগের সভাপতি ইজুল খান ও উপজেলা যুবলীগের সদস্য শাহা আলী পিটিয়ে আহত করে। এ ঘটনায় সেলিম রেজার লোকজন সংঘবদ্ধ হয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামের ব্যক্তিগত কার্যালয়ে হামলা চালিয়ে ১টি মোটরসাইকেলসহ কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করে। এতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খাঁন শরিফ আহত হয়। এ ঘটনায় পুলিশ ইজুলকে আটক করে। সংঘর্ষের খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে যুবলীগের সদস্য মিন্টু মিয়া বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্যান্যরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পৌর শ্রমিক লীগের সভাপতি ইজুল খানকে আটক করা হয়েছে এবং সার্বিক পরিস্থিতি শান্ত রাখতে সেখানে পুলিশ মোতায়ন করা হয়েছে।

Check Also

সোনাতলায় ঝগড়ায় বাঁধা দেয়ায় লাঠির আঘাতে প্রাণ হারালো গৃহবধূ

বাঙালি বার্তা ডেস্কঃ বগুড়ার সোনাতলায় সোনাকানিয়া গ্রামে প্রতিবেশীদের ঝগড়ায় বাঁধা দিতে গিয়ে লাঠির আঘাতে প্রাণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − nine =