প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ার ধুনটে করোনায় কর্মহীন পরিবারের পাশে মুক্তিযোদ্ধা পরিবার

বগুড়ার ধুনটে করোনায় কর্মহীন পরিবারের পাশে মুক্তিযোদ্ধা পরিবার

রাকিবুল ইসলাম , ধুনটঃ বগুড়ার ধুনটে করোনা পরিস্থিতিতে বিভিন্ন শ্রেনীর কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছে এক মুক্তিযোদ্ধা পরিবার। বৃহস্পতিবার উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রাম নিবাসী বীর মুক্তিযোদ্ধা মোকছেদ আলী প্রামানিক ওই গ্রামের ৬০ টি কর্মহীন পরিবারে রামাজানের ইফতার সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, বাংলাদেশ সরকার মুক্তিযোদ্ধাদের নানা সময়ে নানা ভাবে সহযোগিতার হাত বাড়িয়েছে। চাকুরী থেকে শুরু করে নানা সুবিধা ও ভাতাসহ বিভিন্ন সহযোগিতা নিয়ে মুক্তিযোদ্ধাদের পাশে দাঁড়িয়ে স্বাধীনতার সম্মানকে আরো উপরে তুলেছে। মুক্তিযোদ্ধারা দেশের জন্য করেছে, দেশের সরকার মুক্তিযোদ্ধাদের করেছে, মুক্তিযোদ্ধাদেরও দেশ ও দেশের মানুষের জন্য কিছু করা উচিত। করোনা পরিস্থিতির কারনে সরকারসহ অনেকেই নানা ভাবে সহযোগিতার হাত বাড়িয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রামে কর্মহীন ৬০টি পরিবারের মাঝে রামাজানের ইফতার সামগ্রী হিসেবে ১ কেজি ছোলা বুট, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই ও ৫শ গ্রাম খেজুর বিতরণ করে বীর মুক্তিযোদ্ধা মোকছেদ আলী প্রামানিক।

Check Also

ধুনটে মানবকল্যাণ সংস্থার উদ্যাগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রাকিবুল ইসলাম,ধুনট(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে ইসলামপুর ঈরঘাট গ্রামে মানব কল্যাণ সংস্থা উদ্যাগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + four =