সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ার ধুনটে তালা ভেঙ্গে স্বর্ণের দোকানসহ ৩ দোকানে চুরি

বগুড়ার ধুনটে তালা ভেঙ্গে স্বর্ণের দোকানসহ ৩ দোকানে চুরি

রাকিবুল ইসলাম ,ধুনটঃ বগুড়ার ধুনটে তালা ভেঙ্গে স্বর্ণের দোকানসহ ৩ দোকানে চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে ধুনট বাজারের আজিজ সুপার মার্কেটে অবস্থিত সদরপাড়া এলাকার মৃত গনেশ চন্ত্র মদকের ছেলে প্রতিশ চন্ত্র মদকের অলোকা নামের জুয়েলার্স ও চৌকিবাড়ী ইউনিয়নের বিশ্বহরিগাছা বাজারে ওই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে আব্দুল মজিদের একটি মুদি দোকান ও একই বাজারে ফড়িংহাটা গ্রামের সিরাজ উদ্দিন শেখের ছেলে জাহিদ শেখের কম্পিউটারের দোকানে এ চুরির ঘটনা ঘটে।

অলোকা জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী প্রতিশ চন্দ্র মদক জানায়, সার্টারের তালা ভেঙ্গে ৫০/৬০ হাজার টাকার ছোট গহনা চুরি কেরেছে। করোনার কারনে দোকান বন্দো থাকায় ভারী গহনা গুলো বাসায় রাখার কারনে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছি। অপরদিকে বিশ্ব হরিগাছা বাজারে আব্দুল মজিদের মুদি দোকানের তালা ভেঙ্গে ২০ থেকে ২৫ হাজার টাকার মালামাল ও জাহিদ শেখের কম্পিউটার দোকানের তালা ভেঙ্গে ৫০থেকে ৬০ হাজার টাকার কম্পিউটার সামগ্রী চুরি হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান, চুরি যাওয়া ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

সোনাতলায় অসৎ উদ্দেশ্যে গৃহবধূর ঘরে ঢোকার অভিযোগ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নে গনিয়ারিকান্দি গ্রামে অসৎ উদ্দেশ্যে গৃহবধুর ঘরে ঢোকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =