সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ার ধুনটে র‌্যাবের হাতে মাদকসহ ইউপি সদস্য গ্রেফতার

বগুড়ার ধুনটে র‌্যাবের হাতে মাদকসহ ইউপি সদস্য গ্রেফতার

রাকিবুল ইসলাম , ধুনট, প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে মাদক বিক্রির অভিযোগে সারোয়ার হোসেন (৫৫) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি দল। সারোয়ার হোসেন উপজেলার রামনগর গ্রামের মৃত জালাল মন্ডলের ছেলে ও কালেরপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। এছাড়াও বিশেষ অভিযান চালিয়ে ধুনট পৌরসভা এলাকার চরপাড়া গ্রামের হারুনর রশিদের ছেলে মাহমুদুল হাসান (৩০), উত্তর অফিসার পাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে আব্দুল্লাহেল কাফি অরফে পাপ্পু (৩২), মথুরাপুর ইউনিয়নের কুড়িগাতি গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত মোলা বক্স এর ছেলে আব্দুল লতিফ অরফে বিরেন (৩৫) ও সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার শৈলী শাপলা গ্রামের আব্দুর রহমানের ছেলে রাজু মন্ডল (১৯) কে মাদক সহ গ্রেফতার করে ধুনট থানা পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে গ্রেফতারকৃতদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে কালেরপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য সারোয়ার হোসেন উপজেলার রামনগর এলাকায় মাদক সেবিদের নিকট গাঁজা বিক্রি করতে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ (সিরাজগঞ্জ) অভিযান চালিয়ে রামনগর এলাকা থেকে মাদকসহ সারোয়ার হোসেনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে সারোয়ার হোসেনের দেওয়া তথ্যমতে তার ঘর থেকে ৬ কেজি ৭ গ্রাম গাঁজা, একটি নোকিয়া মোবাইল ফোন ও পাঞ্জাবির পকেট থেকে ১৬ হাজার নগদ টাকা জব্দ করে র‌্যাব-১২ এর একটি দল। এই ঘটনায় শুক্রবার রাত ৮টার দিকে র‌্যাব-১২ বাদি হয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে সারোয়ার হোসেনকে ধুনট থানার পুলিশের নিকট সোপর্দ করে।

এছাড়া শুক্রবার সন্ধ্যার দিকে বিশেষ অভিযান চালিয়ে ধুনট থানার পুলিশ মাহমুদুল হাসান, আব্দুল্লা-হেল কাফি, আব্দুল লতিফ ও রাজু মন্ডলকে মাদকসহ নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করে। এই ঘটনায় গ্রেফতারকৃত ৪ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা দায়ের করে থানা পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য সারোয়ার হোসেনসহ ৫ জনকে মাদক দ্রব্য আইনে দায়ের করা মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

শেরপুর অবাধে চলছে আবাদি জমি খনন ॥ হ্রাস পাচ্ছে কৃষি জমি

মোত্তালিব সরকার,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে উপজেলার পানিসাড়া হিন্দুপাড়ায় আইন কানুনের তোয়াক্কা না করে অবাধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 16 =