সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / জাতীয় / বগুড়ার সোনাতলায় অনুষ্ঠিত হলো বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠান

বগুড়ার সোনাতলায় অনুষ্ঠিত হলো বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠান

বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠিত হলো বগুড়ার সোনাতলায়। বুধবার (১৬ জুন)সোনাতলা উপজেলা পরিষদ হল রুমে স্বাস্থ্যবিধি মেনে তরুণ-তরুণীদের নিয়ে বাল্যবিবাহ প্রতিরোধ, অপরিণত গর্ভধারনের ঝুঁকি ও পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বেতারে ‘জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল’ নিয়মিত এ অনুষ্ঠানটি আয়োজন করে থাকে।
বাংলাদেশ বেতারের উপস্থাপক সজীব দত্তের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমান ও উপজেলা মহিলা বিষয়ক অফিসার সুলতানা আকতার বানু।
অনুষ্ঠানে সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন, ‘বাংলাদেশ বেতারের এমন অনুষ্ঠানে আমি অংশগ্রহণ করতে পেরে আনন্দিত। আশাকরি, এই অনুষ্ঠানের মাধ্যমে বাল্যবিবাহ প্রতিরোধসহ সমাজের নানা ধরণের অসংগতিগুলো সুন্দরভাবে ফুটে উঠবে। বাংলাদেশ বেতারকে আমি আবারও ধন্যবাদ জানাই’।
‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, সোনাতলা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, লেখক ও বাঙালি বার্তা’র সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন, আলোর প্রদীপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এম মেহেরুল, উন্মেষ সাহিত্য সাময়িকী’র সম্পাদক ও গণমাধ্যমকর্মী সাজেদুর আবেদীন শান্তসহ ২৫ জন শিক্ষার্থী।
আগামী ২৬ জুন শনিবার রাত ৮ টা ১০ মিনিটে ঢাকা-ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে সরাসরি ও বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় এ অনুষ্ঠানটি শোনা যাবে।

Check Also

বিশ্বের বিজ্ঞানীদের র‌্যাংকিং-এ ড. এ, কে, এম, আজহারুল ইসলাম এর কৃতিত্বপূর্ণ আন্তর্জাতিক অর্জন

মোঃ আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধিঃ বিশ্ব বিজ্ঞানী এবং বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং এ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 19 =