সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় করোনায় আরও দু’জনের মৃত্যুঃ আক্রান্ত ৩৫

বগুড়ায় করোনায় আরও দু’জনের মৃত্যুঃ আক্রান্ত ৩৫

মোঃ আব্দুল ওয়াদুদ ,বগুড়া প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে বগুড়ায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৫ জন । মৃতরা হলেন- সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা আব্দুল কাদের (৭১) ও সিরাজগঞ্জের লোকমান হোসেন(৫০)। তারা বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা গেছেন বলে জানান ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন । তিনি জানান, আক্রান্তের হার ১৬ দশমিক ৮২শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৬জন। নতুন আক্রান্ত ৩৫জনের মধ্যে ৩৪জন সদরের এবং বাকি একজন আদমদীঘি উপজেলার বাসিন্দা। ডা. তুহিন জানান, ৩১ মার্চ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৯২টি নমুনায় ৩২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ৩জনের পজিটিভ এসেছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত ১০ হাজার ৪১৭জন ও সুস্থ ৯ হাজার ৮৩২জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৬৩ জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৩২২জন।
বগুড়া পৌর সভার মেয়র রেজাউল করিম বাদশা জানান, স্বাস্থ্য বিধি মানতে পৌরসভার পক্ষ থেকে জনসচেনতা বাড়াতে শহরে মাইকিং করা হচ্ছে। তাই সবাইকে স্বাস্থ্য বিধি মানতে হবে। তিনি সকলের প্রতি স্বাস্থ্যবিধি মানার আহবান জানান।

Check Also

সোনাতলায় ইউনিয়ন পর্যায়ে ৭টি ভেন্যুতে দেওয়া হবে করোনা টিকা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি ভেন্যুতে আগামী ৭ আগস্ট শনিবার থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =