সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় করোনায় মৃত্যু আরো ৩

বগুড়ায় করোনায় মৃত্যু আরো ৩

আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় করোনায় গত ২৪ ঘন্টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ৩ জন মারা গেছেন। তারা হলেন নওগাঁ জেলার আব্বাস উদ্দিন (৭০) ও পারভীন বেগম (৫০) এবং জয়পুরহাট জেলার আসাদুজ্জামান (৬৫)। তবে সরকারী মোহাম্মাদ আলী হাসপাতালের তথ্য জানা যায়নি। শনিবার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহীন বিষয়টি নিশ্চিত করে জানান ,জেলায় গত ২৪ ঘন্টায় ২৪৩ নমুনার ফলাফলে নতুন করে ৫৬জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৩ দশমিক ৪শতাংশ। নতুন আক্রান্ত ৫৬জনের মধ্যে সদরের ৪১জন, শেরপুরে ৭জন, কাহালুতে ৩জন, সোনাতলায় ৩জন এবং নন্দীগ্রামে ২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৩৩২ জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৩৯০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭১ জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৭১জন।
এদিকে করোনা বিস্তার রোধে বগুড়া সদর উপজেলা ও পৌর এলাকায় চলমান কঠোর বিধি নিষেধ আরো ৭ দিন অথ্যার্ৎ ৩জুলাই পর্যন্ত বাড়িয়েছে জেলা প্রশাসক। সদরের ২৫ টি হাট বাজার উন্মুক্ত স্থানে বসানোর সিদ্ধান্ত নেয়ার পর তা বাস্তবায়ন শুরু হয়েছে।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =