সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় করোনা হাসপাতালে আরো ১৪ জনের মৃত্যুঃ আক্রান্ত ৩২৭

বগুড়ায় করোনা হাসপাতালে আরো ১৪ জনের মৃত্যুঃ আক্রান্ত ৩২৭

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন ৮ জন ও উপসর্গ নিয়ে ৬ জন সহ ১৪ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত এই মৃত্যুর ঘটনা ঘটে। করোনায় মৃত ৮জনের মধ্যে চারজন বগুড়া জেলায় এবং অপর চারজনের মধ্যে জয়পুরহাটের ২জন, নওগাঁর একজন ও নাটোরের একজন রয়েছেন। একই সময়ে জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩২৭ জন। আক্রান্তের দিক থেকে রেকর্ড।
সোমবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় (১১ জুলাই) আরও ১ হাজার ১৮টি নমুনা পরীক্ষায় ৩২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩২ দশমিক ১২ শতাংশ। এদের মধ্যে বগুড়া সদর উপজেলায় ১৮৯জন, শেরপুরের ২৮জন, শাজাহানপুরের ২৭জন, আদমদীঘির ২০জন, গাবতলীর ১৯ জন, শিবগঞ্জের ১২ জন, দুপচাঁচিয়ার ৮ জন, ধুনটের ৭ জন, সারিয়াকান্দির ৫ জন, কাহালুর ৫ জন, সোনাতলার ৪জন এবং নন্দীগ্রামের ২জন। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে মারা গেছেন ৮ জন। আর উপসর্গ নিয়ে জেলার সরকারি দুটি হাসপাতালে মারা গেছেন ৬জন।
করোনায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যাওয়া ব্যক্তিরা হলেন বগুড়া শেরপুরের জোবেদ আলী (৮৫), জয়পুরহাটের মোহাম্মদ আলী (৬০), নওগাঁর রাহেলা খাতুন (৬০), নাটোর জেলার মো: আলম (৫৫)। বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে জয়পুরহাট জেলার হাফিজার রহমান (৬৫), বগুড়ার শিবগঞ্জের আয়াশ আলী (৫৫), বগুড়া জেলা সদরের শিউলী পারভীন (৩৮) এবং টিএমএসএস হাসপাতালে বগুড়া শিবগঞ্জের প্রকাশ কান্তি সরকার (৭৫)। এরা সকলেই সংশ্লিষ্ট হাসপাতালে করোনা চিকিৎসাকালে মারা যান। জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৬৩ ৪জন এবং ৪৭৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ১ হাজার ৯২৫জন চিকিৎসাধীন।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =