সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় জঙ্গল ও নিজ ঘর থেকে দুই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

বগুড়ায় জঙ্গল ও নিজ ঘর থেকে দুই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে খুনের পর জঙ্গলে ফেলে রাখা অর্ধগলিত এবং শেরপুরে নিজ ঘর থেকে আরেক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ দুটি লাশ ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে নেয়া হয়েছে।
জেলার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিরইল গ্রামস্থ বসতবাড়ির নিজ শয়নকক্ষ থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত মোছা. রাশেদা বেগম (৪৫) ওই গ্রামের মৃত শাহজাহান আলীর স্ত্রী।
শেরপুর থানা পুলিশ জানায়, গতকাল বুধবার সকালের দিকে রাশেদার ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। এর সঙ্গে ঘর থেকে মাছিও বের হতে শুরু করে। আশপাশের লোকজন তার ভাগ্নি সালমা খাতুনকে সঙ্গে নিয়ে রাশেদার ঘর খুলতেই অর্ধগলিত লাশ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে থানায় সংবাদ দেন । পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান।
স্থানীয়রা জানান, স্বামী মারা যাওয়ার পর রাশেদা বেগম মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। পেশাগত কারণে তার এক ছেলে বাইরে থাকেন। তাই বাড়িতে একাই থাকতেন তিনি। সম্ভবত তিন-চারদিন আগেই মারা গেছেন তিনি ।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, রাশেদা বেগমের মৃত্যুর কারণ জানা যায়নি। তাই ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে ।
অপরদিকে সারিয়কান্দি উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সারিয়াকান্দি উপজেলার দীঘলকান্তি গ্রামের একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহতের বয়স আনুমানিক ৫০ বছর। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে পুলিশ এটিকে খুন হিসেবে প্রাথমিকভাবে ধারণা করছে।
স্থানীয়রা জানান, সারিয়াকান্দি সদর ইউনিয়নের যমুনা নদীর প্রেম যমুনা ঘাটের দক্ষিণে নদীর পাড়ে জঙ্গল থেকে দুর্গন্ধ পেয়ে জঙ্গল তল্লাশি করে লাশের সন্ধান পাওয়া যায়। পরে পুলিশে খবর দেওয়া হলে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে ৩-৪ দিন আগে ধারালো অস্ত্রের আঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। তার পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাই লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

 

Check Also

সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক নুরুন্নবীর মা’র মৃত্যুতে শোক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক রমজান আলী নুরুন্নবীর মা জোবেদা বেগমের মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published.

fifteen − 3 =