সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় বালুবাহী ট্রাকের চাপায় যুবক নিহত

বগুড়ায় বালুবাহী ট্রাকের চাপায় যুবক নিহত

মোঃ আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় বালুবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। আটক করা হয়েছে ঘাতক ট্রাক। মঙ্গলবার সকাল আনুমানিক সোয়া ৭ টার সময় বগুড়া সদরের গোকুল বন্দরে রংপুর থেকে ঢাকাগামী বালুবোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রিপন মিয়া নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত রিপন মিয়া বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের বুজরুকমাঝিড়া (ভবানীগঞ্জ) গ্রামের মৃত দুলাল মন্ডল এর পুত্র বলে জানা গেছে। সে সরকারী আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ছিলো।
স্থানীয় স্বেচ্ছাসেবী সাইফুল ইসলাম সাগর জানান, বালুবাহী ট্রাকটি যাহার নং ( কুষ্টিয়া ট ১১-১৩৯৩) রংপুরের দিক থেকে ঢাকা দিকে যাচ্ছিলো এমন সময় নিহত রিপন তার ব্যবহৃত ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল যোগে তার কর্মস্থল টিএমএসএস সিকিউরিটি সার্ভিস অফিসে যাচ্ছিলো প্রতিদিনের মতই। মোটরসাইকেলটি যখন মহাস্থান দিক থেকে গোকুল ইউপি কমপ্লেক্স পার হচ্ছিলো তখন ট্রাকটি পিছন দিক থেকে এসে মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। তখন সে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় ট্রাকটি আটক করা হয়। এসময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ এর একটি টিম উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় যানজট নিরসনে কাজ করছে । নিহতের পরিবারের লোকজন এসে লাশ তাদের বাড়িতে দাফনের জন্য নিয়ে গেছে। যুবকের করুণ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =