সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধনকালে টুকু

বগুড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধনকালে টুকু

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, সরকারের ব্যর্থতার কারনে দেশে করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। বিএনপির পক্ষ থেকে করোনা মোকাবিলায় বার বার নানা পদক্ষেপের পরামর্শ দেয়া হলেও সরকার আমলে নেয়নি। তাই সরকারের ব্যর্থতার জন্য প্রতিদিন মানুষ ম্রাা যাচ্ছে । এর দায়ভার সরকারকেই নিতে হবে। তিনি বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা ও মানবিক সেবা প্রদানের লক্ষ্যে ড্যাবের সহযোগিতায় করোনা হেল্প সেন্টারের ভার্চুয়ালী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজের সভাপতিত্বে ও জাতীয় নিবার্হী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার পরিচালনায় বিশেষ অতিথির ভার্চুয়ালী বক্তব্য দেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক ডাঃ ফরহাদ হালিম ডোনার, বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, ড্যাব কেন্দ্রীয় সভাপতি ডাঃ হারুনার রশিদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া- ৪ ( কাহালু-নন্দীগ্রাম ) আসনের সংসদ সদস্য মোঃ মোশারফ হোসেন, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, ড্যাবের জেলা সভাপতি ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, সাধারন সম্পাদক ডাঃ ইউনুস আলী, মহানগরী সভাপতি ডাঃ মইনুল হাসান সাদিক, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার সভাপতি ডাঃ আজফারুল হাবিব রোজ, ড্যাব নেতা ডাঃ শাহ আলী আজাদ, ডাঃ জয়নাল আবেদীন , ডাঃ রোকনুজ্জামান , বিএনপি নেতা কেএম খায়রুল বাশার, তাহা উদ্দিন নাহিন, যুবদলের খাদেমুল ইসলাম ও জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবকদলের মাজেদুর রহমান জুয়েল ও সরকার মুকুল, ছাত্রদলের আবু হাসান ও নূরে আলম সিদ্দিকী রিগ্যান , এমপি সিরাজের ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম প্রমুখ। এই হেল্প সেন্টারে এমপি গোলাম মোঃ সিরাজ ২টি ও এমপি মোশারফ হোসেন ২টি অক্সিজেন সিলিন্ডার অনুদান দিয়েছেন ড্যাবকে।
সভায় ড্যাব সভাপতি অধ্যাপক ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী বলেন, প্রতিদিন ড্যাবের সদস্যরা সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত জেলা বিএনপি কার্যালয়ে করোনা রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেবেন। এখানে রোগীদের পরামর্শ প্রদান, ওষুধ ও অক্সিজেন সহযোগিতা দেয়া হবে।

Check Also

পানলা আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের পানলা গ্রামের অবস্থিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 12 =