সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়ায় হত্যাকাণ্ডের ১০ বছর পর আসামী গ্রেফতার

বগুড়ায় হত্যাকাণ্ডের ১০ বছর পর আসামী গ্রেফতার

মোঃ আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া শহরের চাঞ্চল্যকর প্রগ্রেস কোচিং সেন্টারের তৎকালীন পরিচালক শরিফুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামী ভাড়টিয়া সন্ত্রাসী হামিদুল ইসলাম (৩৪) কে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প মঙ্গলবার রাত ৯ টার দিকে শহরের কলোনী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে শহরের চকফরিদ এলাকার মৃত শাহজাহানের ছেলে।
র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প জানায়, ২০১১ সালে বগুড়া শহরের প্রগ্রেস কোচিং সেন্টারের মালিকানা নিয়ে বিরোধের জের ধরে ভর্তি শাখার পরিচালক শরিফুলকে হত্যা করা হয়। ওই হত্যাকান্ডে গ্রেফতার হওয়া হামিদুল ভাড়াটে খুনি হিসেবে অংশগ্রহণ করেছিল । হত্যাকান্ডের পর থেকে তিনি দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থেকে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা ,হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসা সিন্ডিকেট গড়ে তোলে । সেই সিন্ডিকেট সামাল দিতে তিনি বগুড়া এসেছিলেন। তবে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরো জানায়, হামিদুলের বিরুদ্ধে আরো ৫ টি মাদক মামলা রয়েছে। এ ছাড়া একটি মামলায় তার সাজা সহ হত্যা মামলা ও বিভিন্ন মাদক মামলায় তার নামে গ্রেফতারী পরোয়াণা ছিল। তাকে গ্রেফতারের পর বগুড়া সদর থানা হেফাজতে পাঠানো হয়েছে।
র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন জানান, দশবছর আগের পলাতক হত্যা মামলার আসামীকে আমরা গ্রেফতার করেছি। আসামী হামিদুল একজন পেশাদার অপরাধী।

 

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =