সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের মৃত্যু

বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের মৃত্যু

মোঃ আব্দুল ওয়াদুদ , বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ও বগুড়া সদর উপজেলার ফাঁপোর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যন প্রভাষক আব্দুর রাজ্জাক করোনা উপসর্গে মারা গেছেন। স্ত্রী, এক ছেলে ও এক কন্যাসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।
বগুড়া জেলা আওয়ামী লীগ কার্যালয় সুত্রে জানা যায়, প্রভাষক রাজ্জাক বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক ছিলেন। পরিবার নিয়ে বসবাস করতেন শহরের জলেশ্বরীতলায়। তিনি ডায়েরিয়া, জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। হঠাৎ অসুস্থ বেশি হয়ে পড়লে তাকে সোমবার দুপুর পৌনে ১২টায় দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি মারা যান। তিনি ছাত্রলীগ সরকারি আজিজুল হক কলেজ শাখার সাবেক সভাপতি, আওয়ামী যুবলীগ বগুড়া সদর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন ছাড়াও সমাজসেবা ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা: আব্দুল ওয়াদুদ জানান, পারিবারিকভাবে জানানো হয়েছে প্রভাষক আব্দুর রাজ্জাক দুই তিন দিন ধরে অসুস্থ ছিলেন । তার অসুস্থতার বিবরণের সাথে করোনার উপসর্গের মিল পাওয়া যায়। হাসপাতালে ভর্তির আগেই তিনি মারা যান। তার নমুনা পরীক্ষা করা হয়নি।
তার মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন , বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ন সাধারন সম্পাদক মুজুরুল আলম মোহন,আসাদুর রহমান দুলু।

 

Check Also

বগুড়ার সারিয়াকান্দিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

সুমন কুমার সাহা, সারিয়াকান্দি , বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে সার ও বীজ বিতরণের উদ্বোধন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 17 =