সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়া যুবদল কার্যালয়ে কমিটি গঠন নিয়ে দু’পক্ষে মারপিটঃ ছুরিকাহত ১

বগুড়া যুবদল কার্যালয়ে কমিটি গঠন নিয়ে দু’পক্ষে মারপিটঃ ছুরিকাহত ১

মোঃ আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলা যুবদল কার্যালয়ে ইউনিয়ন কমিটি গঠন কেন্দ্র করে সোমবার দুপক্ষের মধ্যে মারপিট ও ছুরিকাহতের ঘটনা ঘটেছে। এতে ছুরিকাহত প্রস্তাবিত বগুড়া শহর যুবদলের যুগ্মসাধারন সম্পাদক মেহেদী হাসান বাপ্পী (৩০) কে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে বগুড়া জেলা যুবদলের অধীনস্থ শাজাহানপুর ও গাবতলী উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে জেলা কার্যালয়ে জেলা আহবায়ক খাদেমুল ইসলাম ওযুগ্ম অহবায়ক জাহাঙ্গীর আলম সংশ্লিষ্ট নেতাদের সাথে আলোচনা করেন। আলোচনার এক পর্যায়ে যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর কার্যালয় থেকে বেরিয়ে যান। এরপর ২০-২৫ জন যুবক লাঠিসোটা নিয়ে কার্যালয়ে প্রবেশ করে কার্যালয়ে অবস্থানকারীদের উপর হামলা করেন। এসময় দুপক্ষের মারপিটে ২জন ও ছুরিকাঘাতে একজন আহত হন। আহত বাপ্পীকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উপজেলা কমিটি প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করছে। আমরা শুধুমাত্র সমন্বয় করছি। এখানে কোন গ্রুপ নেই। সবাই যুবদলের নেতাকর্মী। কমিটি গঠনে প্রভাব খাটানোর কোন ঘটনাও ঘটেনি।
বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, এ ঘটনায় একজন ছুরিকাহত হয়েছে। তবে কোন অভিযোগ কেউ দেয়নি।

Check Also

সান্তাহারে অনৈতিক কার্যকলাপের দায়ে হোটেল ম্যানেজার সহ ৩ জনের জেল-জরিমানা

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার মুন আবাসিক হোটেলে অনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + seventeen =