সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বগুড়া শেরপুুরে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ

বগুড়া শেরপুুরে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ

মোত্তালিব সরকার,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদি হয়ে শনিবার (২৮নভেম্বর) দুপুরে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলায় উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর (পিসিভাটা) এলাকার আফছার আলীর ছেলে সাইফুল ইসলামকে (৪৫) অভিযুক্ত করা হয়েছে। মামলা সূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর রাত অনুমান সাড়ে ১১টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর কলোনী (প্রাথমিক বিদ্যালয়) সংলগ্ন জহুরুল ইসলামের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে শয়নকক্ষ থেকে বের হন। এ সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা ওই সাইফুল অস্ত্রের মুখে গৃহবধূকে জিম্মি করে ফেলেন। এমনকি তাকে পাশের রাজিব মিয়ার বসত বাড়িতে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করা হয়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাইফুল ইসলাম সটকে পড়েন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। পাশাপাশি অভিযুক্ত সাইফুল ইসলামকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে ৩৫০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সুমন কুমার সাহা, সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে পুলিশ নারী কল্যান সমিতির উদ্যোগে ৩৫০টি দরিদ্র শীতার্ত পরিবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 15 =