সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বঙ্গবন্ধুর আর্দশকে ছায়ার মতো অনুসরণ করতেন ফজিলাতুন্নেছা মুজিব – সাহাদারা মান্নান এমপি

বঙ্গবন্ধুর আর্দশকে ছায়ার মতো অনুসরণ করতেন ফজিলাতুন্নেছা মুজিব – সাহাদারা মান্নান এমপি

মাহমুদুল হাসান মুনজু,সারিয়াকান্দি (বগুড়া)প্রতিনিধি: বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বেই দীর্ঘ লড়াই- সংগ্রামের মধ্য দিয়ে স্বাধীনতা লাভ করে বাংলাদেশ। এ লড়াই- সংগ্রাম- আন্দোলনের নেপথ্যে প্রেরণাদাত্রী ছিলেন ফজিলাতুন্নেছা মুজিব । বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ছায়ার মতো অনুসরণ করে তার প্রতিটি কাজে প্রেরণার উৎস হয়ে ছিলেন তিনি । বঙ্গবন্ধু যখন বারবার পাকিস্তানি শাসকদের হাতে বন্দি জীবন যাপন করছিলেন, তখন তিনি নেতাকর্মিদের বিভিন্ন দিক নির্দেশনা পৌছে দিতেন এবং লড়াই-সংগ্রাম চালিয়ে যেতে অনুপ্রেরণা যোগাতেন । স্বামী বঙ্গবন্ধুর আর্দশকে ছায়ার মতো অনুসরণ করতেন ফজিলাতুননেছা মুজিব । মূলত বেগম মুজিবের দৃঢচেতা অবস্থান বাংলার মুক্তি সংগ্রামকে ত্বরান্বিত করেছিল । তিনি গতকাল রবিবার বিকালে দলীয় কার্যালয়ে সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
উপজেলা আওয়ামী সহ সভাপতি অধ্যক্ষ সাদত হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এমপি পুত্র সাখাওয়াত হাসেন সজল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহসভাপতি আজাহার আলী মন্ডল , যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাস্টার, মামুনুর রশিদ হিমু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পটল, উপজেলা যুবলীগের সভাপতি আইয়ুব তরফদার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল প্রমূখ । এছাড়াও সাহাদারা মান্নান এমপি আগামী ১২ আগস্ট মাদারগঞ্জ-সারিয়াকান্দি ফেরি চলাচলের উদ্বোধনী অনুষ্ঠান সফল করার লক্ষ্যে গতকাল রবিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ধিতসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 11 =