সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বন্যাসহ সকল প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশেই আছি -আব্দুল মান্নান এমপি

বন্যাসহ সকল প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশেই আছি -আব্দুল মান্নান এমপি

ইকবাল কবির লেমন, বাঙালি বার্তাঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার জনগণের সরকার। বিগত সময়ে অনেক বড় বড় প্রাকৃতিক দুর্যোগ এ সরকার সাহসিকতার সাথে মোকাবেলা করে প্রশংসিত হয়েছে। বন্যা মোকাবেলায় এবারো সরকার ততপর রয়েছে। বন্যাসহ সকল প্রাকৃতিক দুর্যোগে আমরা জনগণের পাশেই আছি। শুধুমাত্র সোনাতলা-সারিয়াকান্দীর বন্যাদুর্গত মানুষের জন্য আমি ৫শ’ মেট্রিক টন খাদ্য শস্য বরাদ্দ এনেছি। বন্যার পর সকল দুর্গত মানুষকে পুনর্বাসিত করা হবে।’ তিনি সরকারি দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারীদের বন্যাদুর্গতদের পাশে থেকে সার্বক্ষনিক সহযোগিতা করার নির্দেশ দেন।
মঙ্গলবার সোনাতলা উপজেলার বন্যা দুর্গত বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণকালে তিনি উপরোক্ত কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, সারিয়াকান্দী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রূম্পা,উপজেলা কৃষি অফিসার মাসুদ আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, উপজেলা মতস্য অফিসার এমদাদুল হক, ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী,  ইন্সপেক্টর (তদন্ত) জাহিদ হোসেন, ভেটের্নারী সার্জন অজয় রায়, তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন প্রমুখ।
উল্লেখ্য, সংসদ সদস্য আব্দুল মান্নান এদিন বন্যাদুর্গত পাকুল্লা ও তেকানী চুকাইনগর ইউনিয়নের ৬০০ পরিবারকে ১০ কেজি করে চাউল, ৩০০ পরিবারকে শুকনা খাবার বিতরণ করেন। একইদিন উপজেলা চেয়ারম্যান অ্যাড.মিনহাদুজ্জামান লীটন বন্যার্তদের মাঝে শুকনা খাবার বিতরণ করেন।

Check Also

রোটারী ক্লাব অব বগুড়ার উদ্যোগে বগুড়ায় বৃক্ষরোপন কর্মসূচী পালিত

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ মঙ্গলবার বেলা ১১ টায় যথাযত স্বাস্থ্যবিধি মেনে বগুড়া সরকারি আজিজুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − ten =