সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / বীট মডেল স্কুল অ্যান্ড কলেজে ও বিআইআইটি পলিটেকনিক ইনস্টিটিউটে জাতীয় শোক দিবস পালন

বীট মডেল স্কুল অ্যান্ড কলেজে ও বিআইআইটি পলিটেকনিক ইনস্টিটিউটে জাতীয় শোক দিবস পালন

খবর বিজ্ঞপ্তিরঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বীট মডেল স্কুল অ্যান্ড কলেজ ও বিআইআইটি পলিটেকনিক ইনস্টিটিউটে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিসিক সংলগ্ন প্রতিষ্ঠানটির স্কুল ক্যাম্পাসে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীট এর চেয়ারম্যান প্রকৌশলী মোঃ সাহাবুদ্দীন সৈকত। প্রতিষ্ঠানের অধ্যক্ষ বজলুল করিম বাহারের সভাপতিত্বে এতে আরো বক্তব্য প্রদান করেন বিআইআইটি,বগুড়ার প্রশাসনিক প্রধান রাকিবুল হাসান, সিনিয়র শিক্ষক আতাউর রহমান, শিক্ষক সোহেল রানা, জেসমিন আখতার, মোঃ নাকিব হাসান, জাহানারা জামিলা।
কারাগারের রোজ নামচা থেকে পাঠ করেন কাজি রাফিয়া সাইদ, কবিতা পাঠ করেন সুপিন বর্মনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ৷
অনুষ্ঠান চলাকালে ‘বাংলার আকাশে সূর্যমুখী’ শিরোনামে একটি রঙিন ছবি আঁকেন চারু ও কারুকলা বিভাগের শিক্ষক নওরোজ আলম।
আয়োজিত অনুষ্ঠানে বক্তারা পাকিস্তান টেলিভিশনে বঙ্গবন্ধুর ভাষন ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস বিকৃতভাবে উপস্থাপনের তীব্র সমালোচনা ও প্রতিবাদ জানান। সেইসাথে জাতীর পিতা ও তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যাকারীদের মধ্যে এখনো যারা পলাতক আছে তাঁদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।
সবশেষ জাতির জনক ও তাঁর পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাতের মাধ্যমে আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − two =