সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / মধুপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রূপান্তর করবো- চেয়ারম্যান প্রার্থী দবির হোসেন মন্ডল

মধুপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রূপান্তর করবো- চেয়ারম্যান প্রার্থী দবির হোসেন মন্ডল

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দবির হোসেন মন্ডল বলেছেন, সারাজীবন মধুপুরবাসীর কল্যাণে কাজ করেছি। সবসময় চেষ্টা করেছি আপদে-বিপদে তাদের পাশে থাকতে। জীবনের বাকী দিনগুলোও আমি এ ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে যেতে চাই। অবহেলিত মধুপুর ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করে আমি ব্যাপক কর্মযজ্ঞ সম্পন্ন করতে চাই। সে লক্ষ্যে কাজ করছি। জনগণের রায়ে আমি মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে এ ইউপিকে সেবাধর্মী ইউপিতে পরিণত করবো। সকলে যেন ঘরে বসে সকল নাগরিক সুবিধা পায় সে ব্যবস্থা গ্রহণ করবো। কর্মসংস্থানের উদ্যোগ, রাস্তাঘাট-অবকাঠামো উন্নয়ন, শিক্ষা-সংস্কৃতির উন্নয়নসহ জনগণের কল্যাণে আমার সকল প্রত্যাশা পূরণে আমি ইউনিয়নবাসীর দোয়া চাই, পাশাপাশি আগামী ৩১ জানুয়ারি প্রাপ্তবয়স্ক সকলের কাছে একটি করে ভোট চাই।
শুক্রবার উপজেলার মধুপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি উপরোক্ত কথা বলেন। এ সময় তাঁর সাথে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

সোনাতলায় জাতীয় শিশু সপ্তাহ উদযাপিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় জাতীয় শিশু সপ্তাহ উদযাপিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published.

seventeen − 2 =