সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / জাতীয় / মশার রাজধানী, মশারি টানিয়ে অভিনব প্রতিবাদ ভাড়াটিয়া পরিষদের

মশার রাজধানী, মশারি টানিয়ে অভিনব প্রতিবাদ ভাড়াটিয়া পরিষদের

ঢাকায় মশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে। মশার উপদ্রবে অতিষ্ঠ নগরবাসী। মশা মারতে কার্যত ব্যর্থ ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়ররা। মশারি টানিয়ে মেয়রদ্বয়ের ব্যর্থতার অভিনব প্রতিবাদ জানিয়েছে ভাড়াটিয়া পরিষদ।

শুক্রবার (১২ মার্চ) সকাল পৌনে ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই অভিনব প্রতিবাদ জানানো হয়।

ভাড়াটিয়া পরিষদের মানববন্ধনে আধা ইঞ্চি মশা মারতে দুই মেয়র ব্যর্থ দাবি করে অবিলম্বে মশার উপদ্রব থেকে রাজধানীবাসীকে রক্ষার দাবি জানানো হয়।

ভাড়াটিয়া পরিষদের সভাপতি মো. বাহারানে সুলতান বাহারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সোস্যাল ডেমোক্র্যাটিক পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ, ভাড়াটিয়া পরিষদের কেন্দ্রীয় নেতা মো. মোস্তফা, মো. মাকসুদুর রহমান, জামাল শিকদার ও শামীম আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজধানীর বস্তি থেকে অভিজাত এলাকা, সর্বত্রই মশার আক্রমণ। এ যেন মানুষের আবাসস্থল নয়, যেন মশার রাজধানী। মশা মারতে সম্পূর্ণ ব্যর্থ ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র। ব্যর্থতার দায় স্বীকার করে দ্রুত মশা নিয়ন্ত্রণে কার্যকর পদক্ষেপ নেওয়ার জোর দাবি জানান তারা।

Check Also

ব্যাটারি রিকশা-ভ্যান উচ্ছেদের সিদ্ধান্ত অমানবিকঃ প্রত্যাহার দাবি বাম জোটের

সারাদেশে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান নিষিদ্ধের স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে একই অমানবিক সিদ্ধান্ত প্রত্যাহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =