সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / মহিমাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ময়নুল হক সরকার আর নেই

মহিমাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ময়নুল হক সরকার আর নেই

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বর্ষীয়ান রাজনীতিবিদ ময়নুল হক সরকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে …. রাজেউন)। বুধবার রাত পৌনে নয়টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, চার পুত্র ও দুই কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।
গাইবান্ধা জেলার এই বর্ষীয়ান আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধান, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল আমিন শিমুল, গোবিন্দগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শৈলেন্দু মোহন রায় স্বপন, সাধারণ সম্পাদক আশীষ কুমার দাশ রন্টু সহ উপজেলা বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ বিবৃতি দিয়েছে।
আগামীকাল বৃহস্পতিবার মহিমাগঞ্জ আলিয়া মাদরাসা মাঠে মরহুমের জানাযা শেষে তার গ্রামের বাড়ি মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইর আমবাড়ী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Check Also

সোনাতলা উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা দিলো মানবিক বাংলাদেশ সোসাইটি

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখা কর্তৃক উপজেলা আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 18 =