সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / মহিমাগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম ফকিরের ইন্তেকাল

মহিমাগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম ফকিরের ইন্তেকাল

OLYMPUS DIGITAL CAMERA

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬নং মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, মহিমাগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক খন্দকার হামিদুল ইসলামের পিতা নূরুল ইসলাম ফকির ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লা ……… রাজেউন)। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় মহিমাগঞ্জের শ্রীপতিপুর ছয়ঘড়িয়া গ্রামে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে জটিল ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক কন্যা ও নাতী-নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বিকেল সাড়ে ৪টার সময় মরহুমের নিজবাস ভবন শ্রীপতিপুর ছয়ঘড়িয়া গ্রামে নামাজের জানানা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। সাবেক ইউপি চেয়ারম্যান নূরল ইসলাম ফকিরের মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Check Also

গোবিন্দগঞ্জে কোচের সাথে পিকআপের সংঘর্ষে ২ জন হতাহত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচের সাথে বিপরীত …

Leave a Reply

Your email address will not be published.

18 − 8 =