সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / মহিমাগঞ্জ বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে তিনটি দোকানের পাঁচলাখ টাকার মালামাল ভস্মিভূত

মহিমাগঞ্জ বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে তিনটি দোকানের পাঁচলাখ টাকার মালামাল ভস্মিভূত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে একটি ইলেকট্রিক সামগ্রীর দোকান সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। এ সময় পাশের দুটি দোকান আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানিয়েছেন।
মহিমাগঞ্জ হাট কমিটি ও স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন, শনিবার দিবাগত মধ্যরাতে বাজারের বড়াইতলা এলাকায় মোহাব্বত আলী নামের এক দোকানীর ইলেক্ট্রিক সামগ্রীর দোকানে আগুন দেখতে পান নৈশপ্রহরী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দিলে গোবিন্দগঞ্জ ও সোনাতলা থেকে দুটি ইউনট এসে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে মোহাব¦ত আলীর দোকানের কম্পিউটার সহ বিভিন্ন মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। পাশের দুটি দোকানও আংশিক ক্ষতিগ্রস্থ হয় বলে সরেজমিনে গিয়ে দেখা গেছে। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ মতিউর রহমান অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মূল দোকান ও পাশের দুটি দোকান মিলে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে।

Check Also

গাইবান্ধার পলাশবাড়ীতে জান্নাত ফাউন্ডেশনের উদ্যোগে বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার পলাশবাড়ীতে সামাজিক সেবামূলক সংগঠন ❝জান্নাত ফাউন্ডেশন❞ এর উদ্যোগে মেহেরুন্নেছা বৃদ্ধাশ্রম পলাশবাড়ীতে অবস্থারত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 3 =