সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / জাতীয় / মানিকগঞ্জের শিবালয় উপজেলায় বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠান

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠান

সাজেদুর আবেদীন শান্তঃ তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ প্রামাণ্য অনুষ্ঠান ১৯ জুলাই সোমবার শিবালয় উপজেলা পরিষদ সভাকক্ষে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়।বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিতভাবে এই অনুষ্ঠান করে থাকে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, সহকারী কমিশনার ভূমি,উপজেলা একাডেমিক সুপারভাইজার,সাংবাদিক, শিক্ষক,অভিভাবক ও দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ২৫ জন শিক্ষার্থী।
শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা বলেন‘‘করোনাকালে বাল্যবিবাহ প্রতিরোধে আমাদের সবাইকে কাজ করতে হবে।উপজেলা প্রশাসন এ বিষয়ে সজাগ আছে।কোথাও বাল্যবিবাহ হলে আমাদের যেন জানানো হয় আমরা বাল্যবিবাহ প্রতিরোধে বদ্ধ পরিকর। বাল্যবিবাহ হতে দেওয়া যাবে না।
বাংলাদেশ বেতারের তারুণ্যের কন্ঠ কে আন্তরিক ধন্যবাদ জানাই অসাধারণ এই অনুষ্ঠান নিয়মিত আয়োজন করার জন্য।
আগামী ৭ আগস্ট ২০২১ তারিখ শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।

Check Also

ব্যাটারি রিকশা-ভ্যান উচ্ছেদের সিদ্ধান্ত অমানবিকঃ প্রত্যাহার দাবি বাম জোটের

সারাদেশে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান নিষিদ্ধের স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে একই অমানবিক সিদ্ধান্ত প্রত্যাহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + eight =