সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / মেহনতী মানুষের এমপি হতে চাই…উম্মে কুলসুম স্মৃতি

মেহনতী মানুষের এমপি হতে চাই…উম্মে কুলসুম স্মৃতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ- আসন্ন ৩১ গাইবান্ধা-৩( পলাশবাড়ি -সাদুল্লাপুর) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নৌকার বিজয় নিশ্চিত করতে এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে আমার নির্বাচনী এলাকার সকল গরীব, অসহায়, প্রতিবন্ধী, মেহনতী মানুষের কল্যাণের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ। সরকারের বরাদ্দকৃত সকল মাল গরিব – অসহায় মানুষের মাঝে বিলিয়ে দেওয়া হবে আমার প্রধান লক্ষ্য ।

ইতিমধ্যে রাতভর দলের জেলা-উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের মাঝে নির্বাচনকে কেন্দ্র করে বিপুল উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করেছেন এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, রাজনীতির নামে যেন গণমানুষের মাথাব্যাথার কারণ হয়ে না দাড়াই , রাজনীতির নামে যেন অপরাজনীতিতে না জড়াই ।

এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি আরো বলেন শুদ্ধ রাজনৈতিক চর্চা এবং দলকে অপরাজনীতি মুক্ত করা এখন সময়ের দাবী , যদিও কাজটা খুব একটা সহজ হবে না , তবুও শুরুটা তো করতে হবে । জনগণের দোরগোড়ায় পৌঁছে তাদের সেবা দেয়ার জন্য নৌকা মার্কায় ভোটের কোন বিকল্প নেই।

Check Also

সাঘাটায় গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা 

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটায় রত্না আক্তার রাখি (২৫) নামে এক নববধূ গত সোমবার সন্ধ্যায় পারিবারিক কলহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 6 =