সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / সাহিত্য-সংস্কৃতি / রংপুর বেতারের নিয়মিত যন্ত্র শিল্পী হিসাবে তালিকাভুক্ত হলো অন্তর ও বন্ধন

রংপুর বেতারের নিয়মিত যন্ত্র শিল্পী হিসাবে তালিকাভুক্ত হলো অন্তর ও বন্ধন

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃগাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বন্দরের দুই শিশু শিল্পী বাংলাদেশ বেতার রংপুরের নিয়মিত যন্ত্র শিল্পী হিসাবে তালিকাভুক্ত হলো।
উপজেলার ধাপেরহাট বন্দরের হাসান পাড়া গ্রামের অনন্ত চন্দ্র মহন্তের ছেলে অন্তর কুমার মহন্ত(১৩) বাঁশি ও গোপাল চন্দ্র সাহার ছেলে বন্ধন চন্দ্র সাহা(১৩) বেহালায়। গত ১৮ ফেব্রুয়ারী রংপুর বেতারে অডিশনের পর তাদের দুজনকে চুড়ান্তভাবে নির্বাচিত করেন কতৃপক্ষ। এখন তাঁরা উভয়ই বাাংলাদেশ বেতারের রংপুর অঞ্চলের নিয়মিত যন্ত্র শিল্পী হিসাবে তালিকাভুক্ত হলো। অন্তর ও বন্ধনের বাবা জানান,আমাদের দু, পরিবারের দুই ছেলে, ছোট বেলা থেকেই ধাপেরহাট পালান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও দীপ শিখা সংগীত নিকেতন ” ধাপেরহাট সাদুল্লাপুর গাইবান্ধা’র পরিচালক শ্রীঃ প্রদীপ কুমার বাবুল এর নিকট বেহালা ও বাঁশি তালিম নিচ্ছেন। আমরা তার নিকট চির কৃতজ্ঞ। অন্তর ও বন্ধন এর এই সাফল্যের বিষয়ে তাদের সংগীত ওস্তাদ প্রদীপ কুমার বাবুল বলেন, আমি তাদেরকে যত্নসহকারে বেহালা ও বাঁশি তালিম দেয়ার চেষ্টা করেছি মাত্র,আশির্বাদ করি তারা ভবিষ্যতে যন্ত্র শিল্পী হিসাবে আরো সুখ্যাতি অর্জন করুক।

Check Also

গুটেনবার্গ চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে রেজওয়ান শাহরিয়ারের ‘নোনা জলের কাব্য’

গুটেনবার্গ চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে রেজওয়ান শাহরিয়ারের ‘নোনা জলের কাব্য’। ইউরোপের মর্যাদাপূর্ণ এ উৎসবের ‘ইঙ্গমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − four =