সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / সাহিত্য-সংস্কৃতি / রবিউল আউয়ালের কথায় কন্ঠশিল্পী পরাণের কন্ঠে ‘‘ভাগ ‍গুন শূন্য’’ মিউজিক ভিডিও

রবিউল আউয়ালের কথায় কন্ঠশিল্পী পরাণের কন্ঠে ‘‘ভাগ ‍গুন শূন্য’’ মিউজিক ভিডিও

আল আমিন, বিনোদন প্রতিনিধিঃ বর্তমান সময়ের তরুন গীতিকবি রবিউল আউয়াল ‘ভাগ গুন শূন্য’ শিরোনামের গানটিতে এক প্রেমিক হৃদয়ের এমন যন্ত্রণার কথা তুলে ধরেছে। গানটিতে কন্ঠ দিয়েছে বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী পরান। গানটির সুর করেছে পরান এবং সঙ্গীতায়োজন করেছে রোজেন।

পৃথিবীর সকল প্রেমিক প্রেমিকাই চায়, ভালোবাসার মানুষের সাথে প্রেমের রসায়নটা মধুর হোক। কিন্তু কখনো কখনো কারো জীবনে এমনটা হয়ে উঠে না। দুজনের মধ্যে বিশ্বাস ও ভালোবাসার খুটি অবশ্যই মজবুত হতে হয়। নিজের ইচ্ছেকে প্রাধান্য দিয়ে ভালবাসার মানুষেকে অবহেলা করলে সেখানে তার আশার ফলটা শূন্যই হয়। তাই সে শতভাগ ভালবাসা সত্ত্বেও শূন্য আশাকে তার শতভাগ ভালবাসা দিয়ে গুন কিংবা ভাগ যাই করুক ফলাফল শূন্যই রয়।

রবিউল বলেন, পরান বরাবরের মতোই ভাল গান করেন। আমিও এই গানটিতে একটু নতুনত্ব কথায় সাজাতে চেষ্টা করেছি। পরানের সুর ও গায়কীর সাথে কম্পোজিশনের সংমিশ্রণে ভালো একটা সৃষ্টি হয়েছে বলে মনে করি।আশা করি শ্রোতাদের ভালো লাগবে।

পরান বলেন, ভাগ গুন শূন্য গানের কথাগুলো আমার সত্যিই ভাল লেগেছে। গানের কথাগুলোতে নতুনত্বের ছোয়া আছে। আশা করি গানের কথা ও সুরে শ্রোতারা নতুন কিছু পাবে। রোজেন ভাই গানটির ভালো একটা কম্পোজিশন করেছেন। সব মিলিয়ে গানটা নিয়ে আমি বেশ আশাবাদী।

আসছে পবিত্র ঈদ উপলক্ষে গানটির মিউজিক ভিডিও পরান আহসান মিউজিক এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

Check Also

বারামখানা–ড.আজাদুর রহমান

ভীতু আত্মারা। এখানে এসো না, এটা বারামখানা। যারা আসে তারা জানে জীবন প্রয়োজন মৃত্যু তারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − three =