সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / রাজশাহী বিভাগীয় পর্যায়ে প্রথম সারিয়াকান্দির শিক্ষার্থী আফিয়া জাহিন

রাজশাহী বিভাগীয় পর্যায়ে প্রথম সারিয়াকান্দির শিক্ষার্থী আফিয়া জাহিন

মাহমুদুল হাসান মুনজুঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ২০২১ উপলক্ষে রচনা প্রতিযোগিতায় উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছে সারিয়াকান্দি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী মোছাঃ আফিয়া জাহিন।
আফিয়া জাহিন সারিয়াকান্দি পৌর এলাকার বাড়ইপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে । সারিয়াকান্দি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা বেগম জানান, গত মঙ্গলবার রাজশাহী পিটিআই এর পরীক্ষণ বিদ্যালয়ে রাজশাহী বিভাগীয় পর্যায়ে রচনা প্রতিযোগিতায় আফিয়া জাহিন প্রথম স্থান অধিকার করে ।
এর আগে সে সারিয়াকান্দি উপজেলা ও বগুড়া জেলা পর্যায়েও রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে। আগামীতে জাতীয় পর্যায়ে উক্ত রচনা প্রতিযোগিতায় সে যেন তার এ সাফল্য ধরে রাখতে পারে এ জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।
রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করায় বুধবার সকালে সারিয়াকান্দি পৌর মেয়র মতিউর রহমান মতি আফিয়া জাহিনকে পুরস্কার প্রদান করেন। । এসময় বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মাহমুদুল হাসান মুনজুসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 8 =