সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / রাজাকার খোকার ফাঁসির রায় দেয়ায় আদমদীঘিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

রাজাকার খোকার ফাঁসির রায় দেয়ায় আদমদীঘিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
১৯৭১ এ মুক্তিযুদ্ধের সময় হত্যা, গণহত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটের মত মানবতা বিরোধী অপরাধে জড়িত থাকার দায়ে বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রান ইউনিয়নের কালাইকুড় গ্রামের থানা শান্তি কমিটির (পিস কমিটি) সভাপতি মুসলিমলীগ (কনভেনশন) নেতা (বর্তমান মৃত) আব্দুল মজিদ তালুকদার এর ছেলে বিএনপির সাবেক এমপি রাজাকার আব্দুল মোমিন তালুকদার খোকাকে যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল ফাঁসির রায় দেয়ায় মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বুধবার বেলা সাড়ে ১২ টায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে ।
মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে বাসষ্ট্যান্ড চত্বরে এক আলোচনা সভায় মিলিত হয় ।
বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সুমিনুল ইসলাম সুমন, উপজেলা মহিলা আ’ লীগের সভাপতি মনজু আরা বেগম, সম্পাদক সালমা বেগম চাঁপা, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, রফিকুল ইসলাম, মিহির কুমার সরকার প্রমূখ।
বক্তারা বলেন, রাজাকার খোকার ফাঁসির রায় হওয়ায় আমরা খুব আনন্দিত হয়েছি। অতিদ্রুত রায় কার্যকরের আশা পোষন করেন তারা। এদিকে কুখ্যাত রাজাকার আব্দুল মোমেন তালুকদার খোকার ফাঁসির রায় হওয়ায় মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা সুবিদ আলী আবেগপ্রবণভাবে বলেন, দীর্ঘ প্রতিক্ষার পর যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল রাজাকার খোকার ফাঁসির রায় দেওয়ায় আমি খুব খুশী। তিনি আরোও বলেন আমার মৃত্যুর আগে কুখ্যাত রাজাকার খোকার ফাঁসির রায় কার্যকর দেখে যেতে চাই।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + eight =