সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / রামসাগর এক্সপ্রেস চালুর দাবীতে গাইবান্ধায় মানববন্ধন

রামসাগর এক্সপ্রেস চালুর দাবীতে গাইবান্ধায় মানববন্ধন

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধা : গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার অন্তর্গত ঐতিহ্যবাহী তিস্তামুখ ঘাট হয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াতের জন্য বন্ধ হয়ে যাওয়া রামসাগর এক্সপ্রেস ও সাঁটল ট্রেন পুনরায় চালুর দাবীতে অদ্য ২৪ ফেব্রুয়ারি’২০২০ ইং সোমবার বিশাল এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন গাইবান্ধা সদর থানার আয়োজনে গাইবান্ধা রেল স্টেশন চত্ত্বরে সকাল ১০ টায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। গাইবান্ধার সর্ব স্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিশাল এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গাইবান্ধা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান মো. সাঈদ হোসেন জসিম, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু প্রমুখ। এ সময় মানববন্ধনকে সফল করতে সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দও উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা তিস্তামুখ ঘাট হয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় যাতায়াতের জন্য চলাচলকারী বন্ধ হয়ে যাওয়া রামসাগর এক্সপ্রেস ও সাঁটল ট্রেনটি অবিলম্বে পুনরায় চালুর জোড় দাবী জানান। দাবী আদায় না হলে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে তারা জানান।

সকাল ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত প্রায় ২ ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

Check Also

সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

বাঙালি বার্তা ডেস্কঃ সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − 1 =