সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / শাজাহানপুরে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রি নিহত

শাজাহানপুরে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রি নিহত

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শাজাহানপুরে হাই ভোল্টেজ বিদ্যুত লাইন ঘেঁষে নির্মানাধীন বহুতল ভবনে কাজ করার সময় বৈদ্যুতিক তারের সংস্পর্শে আপেল মাহমুদ (২৪) নামে এক রাজমিস্ত্রিীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার ক্ষুদ্র ফুলকোট গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং নব বিবাহিত। এসময় দুইজন শ্রমিক ছিটকে পাশের বাড়ির টিনের চালায় গিয়ে পড়লে গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি। গত রবিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বি-ব্লক রহিমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, হাই ভোল্টেজ বিদ্যুত লাইনের তার ঘেষে ৫ তলা ভবন নির্মান করছেন আবুল কালাম আজাদ নামে এক অবসর প্রাপ্ত সেনা সদস্য। এভাবে বাড়ি নির্মান না করার জন্য অন্যরা অনেক নিষেধ করেছেন। কিন্তু কোন কথাতেই সে কর্ণপাত করেনি। এভাবেই সে ভবন নির্মান করেছে এবং কাজ এখনও চলমান রয়েছে। এমন অবস্থায় ভবনটির প্লাষ্টার কাজ করার সময় বৈদ্যুতিক তারের সংস্পর্শ লেগে মুহুর্তেই ওই রাজমিস্ত্রি ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম জানান, ঐ ভবন ঘেঁষে হাই ভোল্টেজ এর বৈদ্যুতিক তার রয়েছে। ওই রাজমিস্ত্রির সাথে আরও দুইজন শ্রমিক ছিল। তারাও বৈদ্যুতিক তারের সংস্পর্শে পাশের আরেকটি বাড়ির টিনের চালার উপর ছিটকে পড়ে। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাদেরকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা আশংকাজনক।
এবিষয়ে শাজাহানপুর থানার এসআই সোহেল আহমেদ জানান, নিয়ম বহির্ভুতভাবে হাই ভোল্টেজ বৈদ্যুতিক তার ঘেঁষে বহুতল ভবন নির্মানকালে কাজ করার সময় তারের সংস্পর্শ লেগে ওই শ্রমিকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেডিকেলে পাঠানো হয়েছে এবং তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 1 =