সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / শিক্ষক পেটানোর ঘটনায় ধুনটে পাল্টাপাল্টি অভিযোগ

শিক্ষক পেটানোর ঘটনায় ধুনটে পাল্টাপাল্টি অভিযোগ

রাকিবুল ইসলাম , স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে শিক্ষক পেটানোর ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ হয়েছে। উপজেলার চিকাশী ইউনিয়নের বড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহান অভিযোগ দায়েরের পর একই ইউনিয়নের বাসিন্দা মুনজুরুল মোর্শেদ মজনু নামের এক ব্যাক্তি ধুনট থানায় পাল্টা অভিযোগ করেন।

মুনজুরুল মোর্শেদ মজনু জানান, আমি গত ২২ মে ২০২১ ইং তারিখ শনিবার সকাল সাড়ে ১১ টায় আমার শ্রবণ প্রতিবন্ধী মেয়ে মুশফিকা মোর্শেদ কে সঙ্গে নিয়ে উপজেলার চিকাশী ইউনিয়নের বড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণীতে ভর্তি করাতে যাই। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহানকে ভর্তির বিষয়ে জিজ্ঞাসা করার পর তিনি কোন উত্তর দেননি। আমি জিজ্ঞাসা করলে তিনি বলেন, তোমার শ্রবণ প্রতিবন্ধী মেয়েকে আমি ভর্তি করবো না। অতপর ওই প্রধান শিক্ষকের সাথে কথা কাটাকটি হয়। এর একপর্যায়ে প্রধান শিক্ষক আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার অফিস কক্ষ থেকে বের করে দেয়। আমি তাৎক্ষনিক আমার প্রতিবন্ধী মেয়েকে নিয়ে বাসায় চলে আসি। বাসায় ফেরার পর সন্ধ্যায় জানতে পারি প্রধান শিক্ষক আব্দুস সোবহান বাদি হয়ে আমার নামে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ করেছে। তাদের অভিযোগ সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহিন বলে দাবি করে ঘটনার দিন সন্ধ্যায় ধুনট থানায় পাল্টা একটি লিখিত অভিযোগ দায়ের করি।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + eight =