সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / শিবগঞ্জে চোরাই গরুসহ তিন চোর আটক

শিবগঞ্জে চোরাই গরুসহ তিন চোর আটক

কামরুল হাসান,শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে তিন গরু চোরকে চোরাই গরুসহ আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে চুরির মামলায় আটকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার শিবগঞ্জ থানা পুলিশ পৌর এলাকার মড়াগাড়িয়া নামক স্থান থেকে গরুসহ তিন চোর সদস্যদেরকে আটক করে। পরে চুরির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে থানা পুলিশ। যাহার নাম্বার ঢাকা মেট্রো-ড-১৪-৮৩৭৭।

আটকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার আলাদীপুর মধ্যপাড়া গ্রামের বাঘা মিয়ার ছেলে রিপন মিয়া (২৫), একই গ্রামের জালাল মোল্লার ছেলে নূর নবী (২৮) ও পৗর এলাকার লালদহ গ্রামের মৃত: আজিজার রহমান এর ছেলে আঃ কাদের (৩০)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ থানা পুলিশ পৌর এলাকার মরাগাড়িয়া এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই যুবক পালানোর সময় সময় পুলিশ তাদেরকে আটক করে।

আটকৃত রিপন ও আব্দুল কাদের নিকট থেকে ২টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ। পরে রিপন ও কাদেরের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে দিনাজপুর জেলার বিরামপুর এলাকা থেকে নূর নবীকে আটক করে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম বলেন, গরু চুরির সাথে জড়িত ৩ জনকে চুরির মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক নুরুন্নবীর মা’র মৃত্যুতে শোক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক রমজান আলী নুরুন্নবীর মা জোবেদা বেগমের মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published.

nine − five =