সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে গৃহবধূসহ আহত ৩

শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে গৃহবধূসহ আহত ৩

কামরুল হাসান,শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে জমি-জমার সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে গৃহবধূসহ ৩ জন আহত হওয়ার ঘটনায় শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের দূর্লভপুর গ্রামের প্রতিপক্ষ, জহুরুল ইসলাম, মহিনুর ইসলাম, মজনু, সাবলু, মর্জিনা বেগম ও আফরোজা বেগম গং, দের সহিত দীর্ঘদিন যাবৎ জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর একপর্যায়ে গতকাল পূর্ব পরিকল্পিতভাবে জহুরুল ইসলাম এর নেতৃত্বে এক দল দুঃস্কৃতিকারী হাতে লাঠি-শোটা ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় গৃহবধূ আমেনা, তার ছেলে আমিরুল ইসলাম ও পুত্রবধূ মোরশেদা বেগম কে বেধরক ভাবে মারপিট করে আহত করে এবং হামলাকারীরা বাড়ি-ঘর ভাংচুর করে। প্রতিবেশী আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। এ ব্যাপারে গৃহবধূ আমেনা বলেন, প্রতিপক্ষরা পূর্বের শত্রুতার জের ধরে প্রভাবশালী হওয়ায় অতর্কিত ভাবে হামলা চালায়। তিনি প্রশাসনের নিকট তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থার জানান।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 14 =