সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে নৌকার বিজয় আনার প্রত্যয় শহীদের

শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে নৌকার বিজয় আনার প্রত্যয় শহীদের

কামরুল হাসান,শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে শহিদুল ইসলাম শহিদ নৌকার বিজয় ঘরে নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেছেন।
উপজেলার ৮ নং শিবগঞ্জ সদর ইউনিয়নবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যেতে চান, শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সিনিয়র সহ- সভাপতি উপজেলা আওয়ামী যুবলীগের আস্থাভাাজন নেতা শহিদুল ইসলাম শহীদ।
তিনি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ৮ নং শিবগঞ্জ সদর ইউনিয়নবাসীর জীবনযাত্রার মান উন্নয়ন ও গ্রামকে শহরে রূপান্তর করার প্রত্যয় নিয়ে জনগণের পাশে থেকে সেবা করে যেতে চান।
তিনি ইতোমধ্যেই দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে ব্যাপক প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে করে ইউনিয়নবাসীর মাঝে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দিপনা। শিবগঞ্জ সদর ইউনিয়নের জনসাধারণের নিকট ও রাজনৈতিক মহলে সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছেন তিনি। সংগ্রামী এই নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চান অত্র ইউনিয়ন আওয়ামী লীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।
আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম শহীদ এঁর সাথে একান্ত সাক্ষাৎকারে জানা যায়, ৮ নং শিবগঞ্জ সদর ইউনিয়নবাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা, স্বাস্থ্য, সাংস্কৃতি,ও অসহায় দরিদ্র মানুষের মাঝে সমাজ সেবামূলক কার্যক্রমে বিশেষ অবদান রেখে আসছেন।
বিশেষ করে মসজিদ,মাদরাসা,মন্দির,গরীব ও অসহায় মানুষের বিয়েতে সহযোগিতা এবং দেশের মহামারী করোনাকালীন সময়ে অত্র ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে নিজ অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করেছেন শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী শহীদ। তিনি বিগত সময়ে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে অল্প ভোটে হেরে যান। পুনরায় নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের কথা শুনে ইতোমধ্যে মডেল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছেন,শিবগঞ্জ সদর ইউনিয়নবাসী।

এদিকে উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আঃ সাত্তার, সাধারণ সম্পাদক খ,ম,শামীম বলেন, ‘শহীদ গতবার সামান্য ভোটের ব্যাবধানে হেরে গেছেন, তবে দল যদি এবার তাকে আবার দলীয় প্রতিক দিয়ে ভোট করার সুযোগ দেয় তাহলে তার বিজয় নিশ্চিত।’
এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক বাবলু, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাজমিলুর রহমান সাইদুর মাষ্টার, নির্বাহী সদস্য, আবু জাফর মন্ডল, দুলাল প্রধান বলেন, ‘শহীদের জনপ্রিয়তা চোখে পড়ার মত।’
ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোফাজ্জল ডাঃ, উপজেলা যুবলীগের নেতা বকুল,মোজহারুল ইসলাম শাহীন,গেলাম মোস্তফা মিঠু,সুচিন্ত মাষ্টার, আজাহার আলি,মুন্জু,মীর রওশন,আনারুল, বলেন, ‘তিনি শিবগঞ্জ ইউনিয়নের যেকোন স্থানে জনসেবা করতে গেলে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ছুটে আসেন এলাকাবাসী।’
ইউনিয়নের ১-৯ টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আঃ বাছেদ,শহিদুল ইসলাম,আবু বক্কর সিদ্দিক,আঃ রফিক,তন্ময়,আবু বক্কর, আবেদিন,আজিজুল হক,আঃ হান্নান,শাহিনুর, বকুল, আহম্মেদ আলি বলেন,’ তিনি ইউনিয়নের যে ওয়ার্ডে জনসভায় যাক না কেন তার জন্য এলাকাবাসীর সমর্থন ব্যাপক’।
ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা পলটন, কৃষকলীগ নেতা জোব্বার, শ্যামাঙ্গ চন্দ্র, যুবলীগ নেতা জামিলুর, ছাত্রলীগ নেতা চয়ন,উৎপল বলেন, তিনি আমাদের জনপ্রিয় নেতা, শুধু তাই নয়, শহিদুল ইসলাম শহীদ জনপ্রিয়তা দেখলে বুঝা যায়। এলাকাবাসী তাকেই আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।’
চেয়ারম্যান প্রার্থী শহীদ দাবী করেন, ‘আওয়ামী লীগ তার কর্মকান্ড বিবেচনা করে তাকে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী হবেন বলে তিনি বিশেষ ভাবে আশাবাদী।’ শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হলে অত্র ইউনিয়নকে সুখ,শান্তি, সমৃদ্ধি ও মডেল ইউনিয়ন হিসেবে তুলতে চান চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সিনিয়র সহ- সভাপতি শহিদুল ইসলাম শহীদ।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − twelve =