সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

মোত্তালিব সরকার, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ তথা দ্বিতীয় ধাপ থেকে জনসাধারণকে সুরক্ষিত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর “নো মাস্ক, নো সার্ভিস” অনুশাসন বাস্তবায়ন করতে বগুড়ার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে জন সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মাস্ক বিতরণ করা হয়েছে। আজ রবিবার (২৯শে নভেম্বর) সকালে গাড়ীদহ, মহিপুর এলাকায় সহ বিভিন্ন এলাকায় গণপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম, সার্জেন্ট আরিফুল ইসলাম, নাজমুল, বেলাল, হাসান, আনিছুর রহমান প্রমুখ। আশরাফুল ইসলাম বলেন, অতিরিক্ত যাত্রী বহন না করা এবং চালক, হেলপার ও যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কের বিভিন্ন স্থানে জনসচেতনমূলক কর্মসূচি অব্যাহত রেখেছি।
তিনি আরো বলেন, মহাসড়কে থ্রি-হুইলারের যাতায়াত বন্ধ হলেই দূর্ঘটনা অনেকাংশেই কমিয়ে আসবে, পাশাপাশি মহাসড়কে যানজট কম হবে। এ লক্ষেই আমরা জন সচেতনামূলক লিফলেট বিতরণ করছি।

Check Also

বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে ৩৫০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সুমন কুমার সাহা, সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে পুলিশ নারী কল্যান সমিতির উদ্যোগে ৩৫০টি দরিদ্র শীতার্ত পরিবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =